শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রওশনকে কো-চেয়ারম্যান ঘোষণা খালেদা প্রতিহিংসাপরায়ণ মহিলা এরশাদ

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গতকাল পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এবং গৃহপালিত বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদকে দলের সিনিয়র কো-চেয়ারম্যান হিসেবে নিয়োগ প্রদান করেছেন। প্রেসিডিয়ামের অভিমতের ভিত্তিতে তিনি পার্টির গঠনতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করেছেন, যা অবিলম্বে কার্যকর হবে। গতকাল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এদিকে, রংপুরের এক সমাবেশে রওশন এরশাদকে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা দিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমার মৃত্যুর পর রওশন এরশাদ পার্টির দ্বায়িত্ব নিলে আমি খুশি হবো। তাকে আমি জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা করছি। আজ থেকে জাতীয় পার্টিতে কোনো ভেদাভেদ নেই। রংপুর গঙ্গাচড়া উপজেলা মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় তিনি একথা বলেন। গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল আলমের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা ও হুইপ শওকত চৌধুরী প্রমুখ।
এরশাদ বলেন, এখন কাউন্সিল হবে। কাউন্সিল যাতে না হয় সেজন্য অনেক ষড়যন্ত্র হয়েছে। আজ সকল ষড়যন্ত্রের অবসান হলো। এখন নির্ধারিত সময়ে কাউন্সিল হবে। তিনি আরো বলেন, এই নির্বাচনে সরকার সুনাম অর্জন করতে পারে নাই। হারি আর জিতি আমরা নির্বাচন করবোই। যাকে মনোনয়ন দিবো। তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে। আমরা হারলে মুখ দেখাতে পারবো না। আমাদের মধ্যে বিভেদ নেই। মনোনয়ন যাকে দেওয়া হবে তার পক্ষে কাজ করবেন। বিএনপি এবং খালেদা জিয়া প্রসঙ্গে এরশাদ বলেন, আমি জেলে ছিলাম ৬ বছর। ঈদের নামাজ পড়তে পারি নাই। রোজার সময় মিষ্টি খেয়েছিলাম। লেখা না থাকার কারণে গরুর গোশত খেতে দেয় নাই। আমার জন্য রওশন অনশন করেছিলেন। পিজিতে পাঠানোর জন্য। দেয় নাই। আমাকে যারা জেল দিয়েছে, ছেলেকে জেল দিয়েছে, বউকে জেল দিয়েছে, তারা নিশ্চিহ্ন হয়ে যাবে, যাচ্ছে। আমরা থাকাবো। তিনি বলেন, খালেদা জিয়া বড় প্রতিহিংসাপরায়ণ মহিলা। আমার বউ জেলে ছিল ২ বাচ্চা নিয়ে। মেয়ের তখন ৫ বছর বয়স। মেয়েটা জেলে ছিল। যখন জেল থেকে বের হলো, তখন তাকে স্কুলে নিলো না। ৯৬ নির্বাচনের পরে ব্যারিস্টার আনিছুল বিএনপি করতেন। এখন আওয়ামী লীগ মনা মন্ত্রী। ওই সময় তারা অত্যাচার করেছে আমার উপর, আমার বাচ্চার উপর। তবুও বিএনপিকে সমর্থন করি নাই। আমাকে প্রধানমন্ত্রী হওয়ার অফার করা হয়েছিল। সভায় জিএম কাদের বিশেষ অতিথি থাকলেও তিনি অনুপস্থিত ছিলেন। তবে রংপুর মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন