বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তানযীমুল উম্মাহর হিফযুল কুরআন অ্যাওয়ার্ড

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

হাফেজ শিক্ষার্থী ও তাদের পিতা-মাতাদের সংবর্ধনা দিয়েছে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন। গতকাল (শনিবার) রাজধানীর উত্তরায় তানযীমুল উম্মারর ‘৯ম হিফযুল কুরআন অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে তাদের এই সম্মাননা প্রদান করা হয়। তানযীমুল উম্মাহর শাখাসমূহের ৩১৬ জন শিক্ষার্থীর কুরআন হিফয সমাপন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এবিএম হিযবুল্লাহ, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ইমাম ও খতিব মুফতি মুহিব্বুল্লাহ বাকী নদভী, বরগুনা মোকামিয়া দরবার শরীফের পীর সাহেব মুহাম্মাদ মাহমুদুল হাসান ফেরদৌস মাদানী, ড. মুহাম্মাদ সাইফুল্লাহ, ড. মুহাম্মাদ মানজুরে ইলাহি, হাফেয হাসান মুহাম্মাদ মুঈনুদ্দীন, জামেয়া কাশেমিয়া নরসিংদীর ভাইস প্রিন্সিপাল মুহাম্মাদ মাহমুদুল হাসান মাদানী প্রমুখ।
দিনব্যাপী এই অনুষ্ঠানে শিশুদের কন্ঠে কুরআন তিলাওয়াত, আরবি, ইংরেজি, বাংলা বক্তৃতা, ইসলামী সঙ্গীত, দেশাত্মবোধক গান ইত্যাদি পরিবেশিত হয়। তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবীবুল্লাহ মুহাম্মাদ ইকবালের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. আব্দুল্লাহ আল মামুন। উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ আবদুল আলীম, সিনিয়র ডিরেক্টর আনমু রাশিদুল ইসলাম সায়েম, মুহাম্মাদ আসলাম মিয়া, ডিরেক্টর নুরুল আবছার ভুঁইয়া, আখম মাসুম বিল্লাহ, হাবীবুল্লাহ মুহাম্মাদ আল আমিন প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন