মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফুলেল শ্রদ্ধা ও বুকভরা ভালোবাসায় বিদায় নিলেন সাংবাদিক রফিকুল ইসলাম

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১:১৭ পিএম

সর্বস্তরের মানুষের ফুলেল শ্রদ্ধা ও বুকভরা ভালোবাসায় সিক্ত হয়ে চীর বিদায় নিলেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক ও দৈনিক ইনকিলাবের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম(৭০)।
সোমবার (২১ অক্টবর) সকাল ৯টায় শেষবারের মতো শ্রদ্ধা নিবেদনের জন্য ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বরে তার লাশ রাখা হয়।
এসময় মৃত রফিকুল ইসলামের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন, ঠাকুরগাঁও প্রেসক্লাব, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন,ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, স্থানীয় সাংবাদিক বৃন্দ সহ অন্য সংগঠনের সদস্যরা। এসময় মৃত ব্যক্তির জন্য সকলে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন।
পরে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু, ইনকিলাব পরিবারের পক্ষে দিনাজপুর আঞ্চলিক অফিস প্রধান মাহফুজুল হক আনারসহ অনেকে বক্তব্য দেন। পরে হাজীপাড়াস্থ নিজ বাসভবনের পাশে দাফন কার্য সম্পন্ন করা হয়।
উল্লেখ্যঃ গত ২১ অক্টোবর শনিবার সকাল ৮টায় শহরের হাজীপাড়ায় নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন সাংবাদিক রফিকুল ইসলাম। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। তার মৃত্যুতে প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি শোক প্রকাশ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন