শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে ইলিশ মাছ পরিবহনের দায়ে ৩ জনের ১ বছর করে জেল

রাজাপুর( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ৬:৪৩ পিএম

ঝালকাঠির রাজাপুরের বিষখালি নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ পরিবহন অপরাধে ৩ জেলেকে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
দণ্ডপ্রাপ্তরা হলেন- রাজাপুর উপজেলার বড়ইয়া এলাকার মো. তুহিন(২৮) মোঃ কাইউম (২৬).মোঃ আবুল কালাম (২৩)কে শনিবার২০ অক্টোবর বরিশাল র‍্যাব -৮ রাজাপুরের বিষখালি নদীর মা ইলিশ অভিযান চালিয়ে তিন মাছ ক্রেতাকে আটক করে। এ সময় তাদের কাছে পাওয়া মা ইলিশ মাছ জব্দ করা হয়।
পরে তাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আফরোজা বেগম পারুল তাদের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন এবং জব্দ করা মাছ এতিম খানায় বিতরন করার নির্দেশ দেন। আটককৃতদের ঝালকাঠি জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
২১ অক্টোবর, ২০১৮, ৭:৩৭ পিএম says : 0
Excellent, Fisher men, farmers, din mujur joto paren jailay dhukan , because, enader kono political identification nai. Other, Bank loot, Eatim ar taka maray dewa, desher taka foreign pachar ader against mamla holai bola hoy , " Rajnoitic Proti hingsha " ajob law, ajob desh. Sorry to say, akek shomoy monay hoy, GMB right chilo, boma maray court and ukil komano shuru korcilo. Honourable Court ki akbero vaben nai aie jalader 1 year jail delay ader poribarer ki hobay.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন