বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নির্বাচন কমিশন হলো দলীয়, এর পদত্যাগ চাই পরিবর্তন চাই -চরমোনাই পীর

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ৮:০৫ পিএম

নির্বাচন কমিশন জনগণের কমিশন না এটা হলো দলীয় কমিশন এর পদত্যাগ চাই পরিবর্তন চাই। সিরাজদিখানে ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চর মোনাই পীর রেজাউল করীম একথা বলেন। এ সময় তিনি আরো বলেন আজকে যারা মেহনতী মানুষের উপার্জন সরকারি ফান্ডে জমা হয়, সেই সরকারি সম্পদ দেশের সম্পদ যারা লুট করে এরা কখনোই দেশ প্রেমিক হতে পারে না। যারা দেশ প্রেমিক দাবী করবে তারা কখনোই মানুষ হত্যা করতে পারে না। মিথ্যা মামলার মাধ্যমে বাংলাদেশের স্বাধীন মানুষকে জেলের ভিতর আটকিয়ে মারার পরিবেশ করতে পারে না। ইসলামী আন্দোলন আজকে বাংলাদেশে ৩০০ আসনে সিট দেওয়ার মত আল্লাহর রহমতে বরকত দান করছে। আমরা ঘোষণা দিয়েছি আসেন আমরা ক্ষমতা প্রেমিদের উৎখাত করি। এছাড়া তিনি আরো বলেন মুন্সীগঞ্জ-১ আসনে হাত পাখা আতিকুর রহমানের হাতে উঠিয়ে দিয়ে গেলাম। সিরাজদিখান উপজেলা শাখার আয়োজনে উপজেলা কার্যালয়ের আঙ্গিনায় ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠানে সোমবার সন্ধ্যায় তিনি এসব কথা বলেন।।
আজ সোমবার দিনব্যাপী সিরাজদিখান উপজেলার ১৪ টি ইউনিয়নের ২ শত ২৬টি ওয়ার্ডের প্রতিনিধিদের নিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ সিরাজদিখান শাখা সভাপতি আলহাজ¦ মাওলানা ওবায়দুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পীর চরমোনাই মনোনিত মুন্সীগঞ্জ-১ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ এ কে এম আতিকুর রহমান।
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিরাজদিখান শাখার সেক্রেটারী হাফেজ মাওলানা কবির হোসাইনের সঞ্চালণায় অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সীগঞ্জ জেলা শাখা সভাপতি মাওলানা সোহরাব হোসাইন ফারুকী, ইসলামী শ্রমিক আন্দোলন মুন্সীগঞ্জ জেলা শাখা সভাপতি আলহাজ¦ হাফেজ মাওলানা মাঈনুদ্দীন, ইসলামী যুব আন্দোলন মুন্সীগঞ্জ জেলা শাখা সভাপতি হাফেজ মাওলানা রফিকুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সীগঞ্জ জেলা শাখা প্রশিক্ষন সম্পাদক মাওলানা আল আমীন খলিফা, ইসলামী আন্দোলন শ্রীনগর শাখা সভাপতি মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
২৩ অক্টোবর, ২০১৮, ৮:০৪ এএম says : 0
পীর সাহেব চরমোনাই সিরাজদিখান সম্মেলনে যা বলেছেন তা অকপটে সত্য। নির্বাচন কমিশন নির্দলিয় নয় এবং নির্বাচন যে সুষ্ঠ হবে না তা কমিশনেরাই সন্দেহ পোষণ করেছে।সুতরাং এই কমিশন পরিবর্তন করে নির্দলিয় কমিশন গঠন করার দাবি সুধু পীর সাহেব হুজুরের একা নয় দেশের জনগণেরও।পরিবর্তন করতে হবে।
Total Reply(0)
H M MahmudHasan ২৩ অক্টোবর, ২০১৮, ৫:০৪ পিএম says : 0
পীর সাহেবের সাথে আমি একমত
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন