ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে পৌর ভবন ও মেয়রের বাসায় হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ৪:১৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর ভবন ও পৌর মেয়র আতাউর রহমান সরকারের বাসভবনে চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে ও হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বুধবার বিকালে পৌর ভবনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এক নং প্যানেল মেয়র(ভারপ্রাপ্ত মেয়র) মাসুদ রানা বাপ্পী।
লিখিত বক্তব্যে ভারপ্রাপ্ত মেয়র বলেন, গোবিন্দগঞ্জ পৌরসভার বর্দ্ধনকুঠি মন্ডলপাড়ার আব্দুর রশিদের পুত্র সন্ত্রাসী জুয়েল ২৩ অক্টোবর রাত ৮টার সময় পৌরসভা ভবনে হামলা চালিয়ে বহু ক্ষতি সাধন করে। এরপর সে পৌর ভবন থেকে বেড়িয়ে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকারের বাসায় ইটপাটকেল নিক্ষেপ করে হামলা ও ভাংচুর চালায়। এসময় উপস্থিত লোকজন তাকে বাঁধা দিতে গেলে সে পিস্তলের ভয় দেখায়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে। আটক যুবককে জোড়ালোভাবে জিজ্ঞাসাবাদ করা হলে নাশকতা ও ইন্ধানদাতার নাম সহ আরও তথ্য বেড়িয়ে আসবে বলে তিনি দাবী করেন।
এক প্রশ্নে জবাবে ভারপ্রাপ্ত মেয়র জানান, হামলায় ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ণয় করা সম্ভব হয়নি। পৌর ভবন ও মেয়রের বাসায় হামলার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অপর এক প্রশ্নের জবাবে তিনি জানান, রাজনৈতিক প্রতিহিংসায় কেউ তাকে দিয়ে মেয়রের বাসায় হামলা করিয়ে থাকতে পারে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলার রিমন তালুকদার, জোবাইদুর রহমান বিশা, মোখলেছুর রহমান, জহুরা বেগম, গোলাপী বেগম, মারুফা বেগম ও রেবেকা সুলতানা শিল্পী খাতুন সহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন