শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পুলিশ কাজ করে মানুষের জন্য -নাটোর পুলিশ সুপার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নাটোর জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বলেছেন, ‘বাংলাদেশ পুলিশ কাজ করে সাধারণ মানুষের জন্য, আমরা বাংলাদেশের জনগনের পুলিশ, আমরা গরীবের পুলিশ।’ তিনি আরো বলেন, ‘দেশে সন্ত্রাস জঙ্গিবাদ দমনে শুধু পুলিশ নয় সাধারণ জনগনকে হতে হবে সঞ্চার। আপনাদের কাঙ্খিত সেবা পেতে আমাদের জানান, আমরা পুলিশ কাজ করতে চাই সাধারণ মানুষের জন্য।’
বৃহস্পতিবার বিকেলে নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে কমিউনিটি পুলিশং এর আয়োজনে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এই সকল কথা বলেন।

লালপুর থানার (ওসি) নজরুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপর (বড়াইগ্রাম সার্কেল) মোহম্মদ হারুন আর রশিদ, লালপুর থানার পুলিশ পরিদর্শক তৌহিদুল ইসলাম, লালপুর থানা কমিউনিটি পুলিশং ফোরামের সভাপতি প্রফেসর শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান, কদিমচিলান ইউপি চেয়ারম্যান সেলিম রেজা, দুয়ারিয়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম লাভলু, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ নজরুল ইসলাম প্রমুখ। এছাড়াও এলাকার নেতৃস্থানীয় ব্যাক্তি ও সুধিজনেরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন