শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ৯:৪৫ এএম

পঞ্চগড় সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহতদের সংখ্যা আটজন থেকে বেড়ে ১০ জন হয়েছে। এতে আহত ১৮ জনের মধ্যে আরো পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (২৬ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার ১০ মাইল বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের জোতহাসনা এলাকার লাভলি বেগম (৩৫), তার ছেলে ইয়াসিন আলী (৭), বোদা উপজেলার উৎকুড়া এলাকার অনিও (২০), ডাঙ্গাপাড়ার রাহেলা, তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের উত্তর কাশেরপুর একই এলাকার ফরিদুল ইসলাম (৩০), সদরের শিতলিহাসনা এলাকার রেজাউল (২২), তেঁতুলিয়ার গোয়াবাড়ি এলাকার রাসেল (২০), তেঁতুলিয়ার গড়িয়াগজ এলাকার ইউনুস আলী (২৮), তেঁতুলিয়ার মমিনপাড়ার মোজাম্মেল ও তেঁতুলিয়ার গড়িয়াগজ এলাকার মনির (৬)।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, পঞ্চগড় থেকে ভাই-বোন এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিল। পথে ১০ মাইল বাজারের কাছে বিপরীত দিক থেকে আসা বৈদ্যুতিক খুঁটিবাহী একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। এসময় আহত হন শিশুসহ ২৩ জন। আহতদের উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিলে শিশুসহ আরো তিনজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে কয়েকজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরো দু’জনের মৃত্যু হয়।

পঞ্চগড় সদর হাসপাতালের চিকিৎসক মনোয়ারুল ইসলাম জানিয়েছেন, আহতদের হাসপাতালে নিয়ে আসার পরে প্রথমে দুই শিশু ও এক নারীর মৃত্যু হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আরো দু’জনের। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন