শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফেনীতে মাদরাসা ফাউন্ডেশনের বৃত্তি প্রদান

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ফেনীতে মাদরাসা বৃত্তি ফাউন্ডেশনের বৃত্তি প্রদান গতকাল জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনএ নিউজের সম্পাদক আলহাজ মিজানুর রহমান মজু। বিশেষ অতিথি ছিলেন জমিয়াতুল মোদার্রেছীন ফেনী জেলা শাখার সভাপতি আলহাজ মাওলানা হোসাইন আহমদ ভূঁঞা।

মাওলানা মো. ইয়াসিনের সভাপতিত্বে মাওলানা মামুনুর রশিদের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন মাওলানা জাহিদুল ইসলাম, মাওলানা ছিদ্দিকুল্লাহ, মাওলানা মেজবাহ উদ্দীন, মাওলানা বোরহান উদ্দীন ফারুকী, হাফেজ কামরুল আহসান, মাওলানা হানিফ, মাওলানা মাঈন উদ্দীন, মাওলানা কাজী নুরুল আফসার, মাওলানা আবদুল হাই, মাওলানা আমীর হোসেন, মাওলানা জাকারিয়া মাসুদ, মাওলানা সোহেল মাহমুদ ও মোতাহের উল্লাহ প্রমুখ। এ সময় মাদরাসার বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ১৩৩ জনকে বৃত্তি প্রদান করা হয়। ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত ফেনী জেলার চতুর্থ থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত বৃত্তিপ্রাপ্ত কৃতী শিক্ষাদের এ সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, মাদরাসা শিক্ষা দিন দিন আধুনিক ও যুগোপযোগী হচ্ছে। বর্তমান সরকার মাদরাসা শিক্ষা ও শিক্ষকদের মান উন্নয়নে ব্যাপক ভ‚মিকা রেখেছে। মাদরাসা শিক্ষার্থীরা তাদের যোগ্যতার প্রমাণ করছে দেশের সর্বোচ্চ বিদ্যাপিঠ ঢাকা বিশ্ববিদ্যালয়েও।
বক্তারা এ ধরনের একটি প্রশংসনীয় উদ্যোগের জন্য ফেনী জেলা মাদরাসা বৃত্তি ফাউন্ডেশনের ভূয়সী প্রশংসা করে আগামী দিনগুলোতে প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন