শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা পরিষদের ছাদ থেকে পড়ে নিহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ৬:২২ পিএম

সুবর্ণচর উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের ছাদ থেকে পড়ে কিশোর চন্দ্র মজুমদার (৫৫) নামের এক সরকারি কর্মকর্তা নিহত হয়েছে। সোমবার দুপুর আড়াইটার দিকে পরিষদের ৪র্থ তলা থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়। নিহত কিশোর চন্দ্র মজুমদার সুবর্ণচর উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের ৫নং ওয়ার্ড চরবজলুল করিম গ্রামের নিত্য লাল মজুমদারের ছেলে। তিনি সুবর্ণচর উপজেলা পল্লী উন্নয়ন অফিসের অতিরিক্ত হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে উপজেলায় প্রাথমিক ও কলেজ শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন পর্যায়ে বিজয় ফুল প্রতিযোগিতার অনুষ্ঠান চলছিল। এসময় কিশোর চন্দ্র মজুমদার ভবনের চার তলায় বারান্দার রেলিং’এর উপর বসে মোবাইলে কথা বলছিলেন। হঠাৎ শরীরে ভারসাম্য হারিয়ে তিনি ছিটকে নিছে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ওয়াদুদ জানান, অফিসের সিসি টিভি ফুটেজ দেখে ঘটনার বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে অসাবধানতাবসত তিনি ছিটকে নিছে পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে।
চর-জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. নিজাম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন