বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু সেতুর ওজন যন্ত্র বিকল, মহাসড়কে তীব্র যানজট

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৮, ১০:৫৪ এএম

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ওয়েট স্কেল বিকল হওয়ায় মহাসড়কের প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। যানজটে হাজার হাজার পণ্যবাহী যানবাহন ও যাত্রীবাহী বাস লাইনে দাঁড়িয়ে রয়েছে। বিকল্প পথ হিসাবে কিছু কিছু যাত্রীবাহী বাস ও পন্যবাহী ট্রাক নলকা থেকে সিরাজগঞ্জ শহর হয়ে মুলিবাড়ী বাইপাস দিয়ে যাতায়াত করছে।

মঙ্গলবার রাত ১১ টার দিকে সেতুর একটি ওজন স্কেল বিকল হয়ে পড়ায় এ যানজটরে সৃষ্টি হয়েছে বলে পশ্চিম থানা কতৃপক্ষ। ধীরে ধীরে সেতু গোলচত্বর থেকে প্রায় ১০ কিঃ মিঃ পর্যন্ত এ যানজট ছড়িয়ে পড়ে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শহীদ আলম জানান, গত দু’দিনে পরিবহন শ্রমিকদের কর্মবিরতির কারণে বিভিন্ন জায়গায় আটকে থাকা পণ্যবাহী যানবাহনের প্রচুর চাপ রয়েছে। তার উপর মঙ্গলবার রাত ১১টার দিকে সেতুর তিনটি ওজন স্কেলের মধ্য একটি বিকল হয়ে পড়ে। পাশাপাশি মাত্রাতিরিক্ত ওজনের ভারীযান বাহন গুলি স্কেল থেকে ফিরিয়ে দেয়া হচ্ছে। এসব কারণে রাতসাড়ে ১১টার পর থেকে ধীরে ধীরে যানজটের সৃষ্টি হয়েছে। প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট ছড়িয়ে পড়েছে। তবে যানজট নিরসনে পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
প্রিতম ৩১ অক্টোবর, ২০১৮, ১১:১১ এএম says : 0
এখনি এ অবস্থা? এদের মধ্যে আর কত খুত পাওয়া যাবে?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন