ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ২:৫১ পিএম
পূর্ব শত্রুতার জের ধরে শরীয়তপুরের রুদ্রকর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও একই ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক পাংখাদারকে (৫০) প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের পরিবার ও স্বজনসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনার পর পুরো এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে । বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে রুদ্রকর ইউনিয়নের পূর্ব সোনামুখি গ্রামে এ মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
 
পালং মডেল থানা, নিহতের চাচা সানাউল্লাহ পাংখাদার ও স্থানীয় সুত্রে জানা গেছে, শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং একই ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক পাংখাদার ও একই এলাকার আলমগীর মাদবর গংদের সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের একাধিকবার হামলা মামলা ও হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।
 
 
 
বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে খালেক পাংখাদার বাড়ী থেকে শরীয়তপুরের উদ্যেশ্য রওয়ানা দেয়। পথি মধ্যে পূর্ব সোমুখি গ্রামের আইউব আলী মাদবরের বাড়ির সামনের রাস্তায় পৌছলে পূর্ব পরিকল্পিতভাবে আলমগীর মাদবরসহ ১০/১২ জন খালেক পাংখাদারের উপর হামলা চালায়।
 
এ সময় হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র সেনদা, রামদা দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায় বলে অভিযোগ পরিবারের। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন