ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

আলোচনার জন্য প্রেসিডেন্ট ও সিইসির কাছে বি.চৌধুরীর চিঠি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১১:৩৯ এএম
 
প্রসিডেন্ট  মো. আবদুল হামিদের সঙ্গে আসন্ন নির্বাচন নিয়ে আলোচনার জন্য সময় চেয়ে চিঠি দিয়েছেন যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার (একাংশ) প্রেসিডেন্ট এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী।
অন্যদিকে সিইসির সঙ্গে আলোচনার জন্য সময় চেয়ে চিঠি দিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব   মেজর (অব.) আবদুল মান্নান। প্রেসিডেন্টের  কাছে লেখা চিঠিতে বি. চৌধুরী বলেন,  যুক্তফ্রন্টের নেতৃবৃন্দ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আপনার সঙ্গে আলোচনা করতে আগ্রহী। চিঠিতে তিনি আরো বলেন, সংবিধান অনুসারে নির্বাচনের মূল পরিচালক নির্বাচন কমিশন। নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশন সম্পূর্ণভাবে প্রেসিডেন্টের আধীনে ন্যাস্ত। সেই হিসাবে নির্বাচন প্রক্রিয়া নিরপেক্ষ করার লক্ষ্যে আপনার মাধ্যমে নির্বাচন কমিশনের ক্ষমতা ও দায়িত্ব সম্পর্কে আলোচনা করতে চাই। 
চিঠিতে বি. চৌধুরী আরো লিখেছেন, সময় সংক্ষিপ্ত সে জন্য আগামী ৭ নভেম্বরের মধ্যে সময় নির্ধারণের জন্য প্রেসিডেন্টের প্রতি অনুরোধ জানিয়েছেন।  
অন্যদিকে সিইসির সঙ্গে আলোচনার জন্য সময় চেয়ে চিঠি দিয়েছেন বিকল্পধারা  বাংলাদেশের মহাসচিব   মেজর (অব.) আবদুল মান্নান। 
চিঠিতে মেজর মান্নান একটি প্রতিনিধি দল নিয়ে নির্বাচন ইস্যুতে সিইসির সঙ্গে আলোচনার জন্য ৯ নভেম্বরের মধ্যে সময় চেয়েছেন। প্রেসিডেন্টের  কাছে বি. চৌধুরীর চিঠি বঙ্গভবনে সকাল ১০টায়  এবং পরে সিইসির কাছে মেজর মান্নানের চিঠিটি নির্বাচন কমিশনে পৌঁছে দেন বিকল্পধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন