বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সোহরাওয়ার্দী উদ্যান জনসমুদ্র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ২:৪৮ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের জনসভাস্থল সোহরাওয়ার্দী উদ্যান কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। বর্তমান সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং কারাবন্দি বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এই জনসভার আয়োজন করা হয়েছে।


জনসভা আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুর ২টায় শুরু হওয়া কথা। কিন্তু বেলা ১১টার পরই অনানুষ্ঠানিকভাবে শুরু হয়ে যায় জনসভা। সকাল ১০টার পর থেকে মঞ্চে গান পরিবেশনের মাধ্যমে উদ্যান মাতিয়ে তোলেন মনির খান-বেবী নাজনীনসহ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের শিল্পীরা।


রাজধানীর নিউ মার্কেট, পুরান ঢাকা, বাংলামটর, শাহবাগ, মৎভবন, প্রেসক্লাবসহ বিভিন্ন স্থান থেকে মিছিলে মিছিলে উদ্যানে প্রবেশ করছে নেতাকর্মীরা। নেতাকর্মীদের মধ্যে স্বতঃস্ফূর্ত ভাব লক্ষ্য করা গেছে। হাজার হাজার নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুনসহ অংশ নেন। 

দুপুর ১টার আগেই সোহরাওয়ার্দী উদ্যান কানায় কানায় পূর্ণ হয়ে যায়। নেতাকর্মীরা সোহরাওয়ার্দীর আশপাশেরও অবস্থান নিতে দেখা গেছে। স্লোগানে স্লোগানে মাতিয়ে তুলেছেন পুরো উদ্যান।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি থাকবেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। প্রধান বক্তা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব,  কৃষক-শ্রমিক-জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ এ জোটের শীর্ষ নেতারা বক্তব্য দেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন