শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রিজেন্ট এয়ারের ৫০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

৮ম বর্ষপূর্তি উপলক্ষে ৬টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০শতাংশ পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। সব শ্রেণির মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে গত ৬ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থাটি।

ছাড়ের ফলে সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৯,৪৯৯ টাকা, ব্যাংকক ১৪,৯৯৯, সিঙ্গাপুর ১৮,৯৯৯, কুয়ালালামপুর ১৯,৯৯৯, মাসকাট ২৪,৪৯৯, দোহা ২৫,৯৯৯ টাকা এবং অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম ৪,২৯৯, কক্সবাজার ৬,২৯৯, সৈয়দপুর ৪,২৯৯ ও যশোর ৪,১৯৯ ভাড়া নির্ধারণ করা হয়েছে। অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা ৯,৪৯৯ টাকা, ব্যাংকক ১৭,৯৯৯, মাসকাট ২৪,৪৯৯, দোহা ২৫,৯৯৯ এবং ঢাকা ৪,২৯৯ টাকা।

রিজেন্টের দেশব্যাপী সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে আগামী ১০ ডিসেম্বর এর মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে। ভ্রমণ করতে পারবে ১১ নভেম্বর থেকে আগামী বছরের (২০১৯) ২৬ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।
এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

বিস্তারিত জানতে ১৬২৩৮/+৮৮০-৯৬-১২-৬৬৯৯১১ হটলাইন কিংবা রিজেন্টের ওয়েবসাইট (www.flyregent.com) ও ফেসবুকে (flyregent) কিংবা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকেন সব শ্রেণির মানুষ। যার মাধ্যমে গত ৬ বছরে বিপুল সংখ্যক ভ্রমণপিপাসু উপকৃত হয়েছেন। একমাত্র রিজেন্টই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন