বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম জমিয়াতুল মোদার্রেছীনের অভিনন্দন

ইনক্রিমেন্ট বৈশাখী ভাতা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বেসরকারি শিক্ষকদের দীর্ঘদিনের দাবি ৫ শতাংশ ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদানের ঘোষণা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ সরকারের সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন জমিয়াতুল মোদার্রেছীন চট্টগ্রামের নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার এক যুক্ত বিবৃতিতে জেলা ও মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে প্রিন্সিপাল আল্লামা মোখতার আহমেদ, প্রিন্সিপাল আল্লামা আবুল ফারাহ মো. ফরিদউদ্দিন, প্রিন্সিপাল আল্লামা আবুল বয়ান হাশেমী ও প্রিন্সিপাল আল্লামা ইসমাইল নোমানী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও সদিচ্ছা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের প্রচেষ্টায় এই দাবী পূরণ হয়েছে। ভবিষ্যতেও শিক্ষকদের বাকি দাবীগুলো পূরণ হবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Easin ১৪ নভেম্বর, ২০১৮, ১:৩২ এএম says : 0
Congrachulation our prim minister shekh hasina and education minister nurul islam nahid for brigest kindnes to madrasah teachers incriment.
Total Reply(0)
Zamal ahmad ১৪ নভেম্বর, ২০১৮, ২:২৯ এএম says : 0
Manonio prodan montri k unnouner rul model abong madrasa sikkokder bises unnouner jonno prandala ovinondon.nibedok,islamik faundetioner hoto doridro emam -muajjin kollan strater shodossobrindo.prartona kori amra protteho allahr kase apnara jeno dirgojibi hon .aamin.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন