শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘ঈদে মিলাদুন্নবী (সা.) মুসলিম জাহানের জন্য বড় নেয়ামত’

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 ঢাকা নারিন্দা মশুরীখোলা দরবারের পীর আলহাজ মাওলানা শাহ মুহাম্মদ আহছানুজ্জামান বলেছেন, ঈদে মিলাদুন্নবী (দ.) মুসলিম জাহানের জন্য বড় নেয়ামত।
তিনি বলেন, নবী (দ.) পথ ও মতে চলতে হবে, হালাল রুজী রোজগার করে খেতে হবে, হক্বভাবে চলতে হবে, যুবক ছেলেদের ভাল শিক্ষা দিতে হবে, অন্যায় অবিচার থেকে নিজেকে দূরে রাখতে হবে, আহলে সুন্নাত ওয়াল জামাআতের অনুসারী হয়ে ইসলামের খেদমত করতে হবে, বাতিল মোনাফেক থেকে দূরে থেকে ঈমান আকিদাকে হেফাজত রাখতে হবে। তিনি গত মঙ্গলবার রাতে জাহানপুর কবির মোহাম্মদ সিকদার বাড়ি সমাজকল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় ৩৮তম ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিলে প্রধান অতিথির তকরির করছিলেন।
বেতাগী দরবারের পীরে তরিকত মাওলানা গোলামুর রহমান আশরাফ শাহর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে শুভেচ্ছা বক্তব্য দেন সমাজকল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ আলমগীর। খতিব মাওলানা জাফর উদ্দিন কামালীর সঞ্চালনায় তকরির করেন হাফেজ আল্লামা মুহাম্মদ সোলায়মান আনচারী, পীরে তরিকত সৈয়দ মছিহুদ্দৌলাহ। প্রধান বক্তা আল্লামা কাজী মঈনুদ্দিন আশরাফী, আল্লামা এম এ মান্নান, আল্লামা হোসাইন আহমদ ফারুকী, আল্লামা ইব্রাহীম কাদেরী, মাওলানা জিয়াউর রহমান আহমদ উল্লাহ শাহ, অধ্যক্ষ মাওলানা মুসলেহ উদ্দিন মাদানী, তকরির করেন আল্লামা জসিম উদ্দিন আল কাদেরী প্রমুখ। এর আগে দুপুরে খতমে কোরআন, ছহিহ খতমে বোখারী শরিফের খতম অনুষ্ঠিত হয়। রাতে মোনাজাত করেন পীর শাহ মুহাম্মদ আহছানুজ্জামান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন