শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক চলছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১:২১ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির চলছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে এ বৈঠক শুরু হয়। 
 
বৈঠকে উপস্থিত হয়েছেন ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনে, বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বঙ্গবীর কাদের সিদ্দিকী, আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, আবদুল মালেক রতন, সুলতান মাহমুদ মনসুর, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী প্রমুখ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD.Sohel hossain ১৫ নভেম্বর, ২০১৮, ১১:২৭ পিএম says : 0
জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির প্রতি আকুল আবেদন। মাননীয়.ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য বৃন্দ, ড : কামাল হোসেনে, বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বঙ্গবীর কাদের সিদ্দিকী, আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, আবদুল মালেক রতন, সুলতান মাহমুদ মনসুর ও অ্যাডভোকেট সুব্রত চৌধুরী স্যার আপনারা অন্য দলের মতো আসন নিয়ে বেশি সময় নষ্ট করবেন না। দ্রুত প্রচারণা চালিয়ে যান মানুষ আপনাদের সাথে আছে। বিজয় হবেই হবে। ড : কামাল হোসেনে স্যার যে ভাবে বলেন সেভাবে করুন। আপনাদের শুধু আসা গণতন্ত্র পূরণধার এর জন্য ও জাতি কে একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার জন্য। মো ; সোহেল হোসেন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন