ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

মুরকে ফিরিয়ে ভয়ংকর জুটি ভাঙলেন মিরাজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১:৩৫ পিএম

ব্রেন্ডন টেইলরের সঙ্গে ক্রিজে জমে গিয়েছিলেন পিটার মুর। দারুণ মেলবন্ধন গড়ে উঠেছিল তাদের মধ্যে। কি স্পিন, কি পেস-কোনো কিছু দিয়েই আটকানো যাচ্ছিল না তাদের। পঞ্চাশোর্ধ্ব জুটি গড়ে বাংলাদেশকে চোখ রাঙাচ্ছিলেন এ জুটি। অবশেষে ভাঙল এ ভয়ংকর জুটি।
 
শর্ট লেগে ইমরুল কায়েসের তালুবন্দি করে পিটার মুরকে ফেরালেন মেহেদী হাসান মিরাজ। এতে ভাঙল টেইলর-মুরের ৬৬ রানের জুটি। এ জুটি ভাঙায় জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ। শেষ খবর পর্যন্ত ৫ উইকেটে ১৯১ রান করেছে জিম্বাবুয়ে। টেইলর ৮৩ রান নিয়ে ক্রিজে আছেন। বাংলাদেশের জয়ের পথে এখন বড় কাঁটা তিনিই। ২ রান নিয়ে তার নতুন সঙ্গী রেজিস চাকাভা। জয়ের জন্য সফরকারীদের দরকার এখনও ২৪৮ রান। হাতে আছে ৫ উইকেট এবং দেড় সেশন।
 
আগের দিনের ২ উইকেটে ৭৬ রান নিয়ে পঞ্চম দিন ব্যাট করতে নামে জিম্বাবুয়ে। দুই ইনফর্ম ব্যাটসম্যান ব্রেন্ডন টেইলর ৪ এবং শন উইলিয়ামস ২ রান নিয়ে খেলা শুরু করেন। মন্থর শুরু করেন তারা। তবে খুব বেশিদূর এগোতে পারেননি। উইলিয়ামসকে সরাসরি বোল্ড করে ড্রেসিং রুমের পথ ধরান মোস্তাফিজুর রহমান। বেশিক্ষণ টিকতে পারেননি সিকান্দার রাজাও। তাকে কট অ্যান্ড বোল্ড করে ফেরান তাইজুল ইসলাম। ফলে চাপে পড়ে জিম্বাবুয়ে।
 
এর আগে জবাব দিতে নেমে শুরুটা দারুণ করে জিম্বাবুয়ে। বিনা উইকেটে ৬৮ রান তুলে ফেলে সফরকারীরা। কিন্তু এরপর ২ রানে ২ উইকেট হারান তারা। হ্যামিল্টন মাসাকাদজাকে (২৫) ক্যাচ তুলতে বাধ্য করেন মেহেদী হাসান মিরাজ। অপর ওপেনার ব্রায়ান চারিকে (৪৩) এলবিডব্লিউর ফাঁদে ফেলেন তাইজুল ইসলাম।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন