মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নবীনগরে আলোচনায় সাঈদ

ব্রাহ্মণবাড়িয়া থেকে খ আ ম রশিদুল ইসলাম | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আ.লীগের মনোনয়ন প্রার্থীদের অন্যতম একে এম মমিনুল হক সাঈদ। এলাকার মানুষ চাইছেন তিনিই যেন দলের মনোনয়ন পান।

নবীনগরের শ্যামগ্রামের আলম মিয়ার বক্তব্য- তাকে প্রার্থী হিসেবে পেলে আমাদের উপকার হবে। অন্যদেরতো খুজে পাওয়া যায় না। সলিমগঞ্জ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ধরাভাঙ্গা গ্রামের সেন্টু মিয়া বলেন- সে রাজনৈতিক নেতা, ব্যবসায়ী নন। কাজকর্মে ঠিক আছে তার। এলাকার তরুনরা তার জন্যে পাগল। বড়িকান্দি গ্রামের অলিউর রহমান বলেন- সাধারন জনগনের সাথে তার সম্পর্ক। সে আসার পরই মাঠ গরম হয়েছে। মানুষও সারা দিয়েছে। সে মনোনয়ন পাক সেটা সবারই চাওয়া। তরুন আ.লীগ নেতা, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এ কে এম মমিনুল হক সাঈদকে নিয়ে এগিয়ে যাওয়ার স্বপ্ন এই নির্বাচনী এলাকার আরো অনেক মানুষেরই। তাকে কাছে পেলেই এই মানুষেরা বলছেন -‘বাবা তুমি আমাদের পাশে থেকো’।

ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের গুরুত্বপূর্ন এলাকা বঙ্গভবন, মতিঝিল, দিলকুশা, আরামবাগ ও ফকিরাপুল নিয়ে গঠিত ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ার দেড় বছরের মধ্যে প্রতিশ্রুতি মতো সব কাজ সম্পন্ন করেন সাঈদ। সেই সফলতার গল্প নবীনগরের মানুষের আরো কাছে টেনে নিয়ে গেছে তাকে। আ.লীগের মনোনয়ন পেতে দলের মনোনয়ন ফরম জমা দিয়েছেন সাঈদ। এরআগে এক বছরের বেশী সময় ধরে ব্যাপক গনসংযোগ আর প্রচারনা চালিয়ে সারা ফেলে দেন তিনি।

সাঈদ বলেন, আমার প্রতি মানুষের ভালোবাসাই আমাকে এগিয়ে নিচ্ছে। ঢাকায় কাজ করে যে বাহাবা পেয়েছি তাতে আমি আরো উৎসাহিত এবং উজ্জিবিত হয়েছি। এই উৎসাহ-উদ্দীপনাই আমাকে নিজের জন্ম এলাকাকে নিয়ে কাজ করার স্বপ্ন দেখিয়েছে। কেন্দ্রীয় রাজনীতিতে আমার যে গ্রহনযোগ্যতা এবং সকল ক্ষেত্রে যে পরিচিতি রয়েছে দল মনোনয়ন দিলে আমার অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমি উন্নয়নশীল নবীনগরকে মডেল নবীনগরে রূপান্তরিত করতে সক্ষম হবো বলে আমার দৃঢ় বিশ্বাস।
শিক্ষানুরাগী সাঈদ ঢাকার আরামবাগ স্কুল এন্ড কলেজের সভাপতির দায়িত্ব পালন করছেন দীর্ঘদিন ধরে। নবীনগরের বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি গ্রামের এক রাজনৈতিক পরিবারে জন্ম সাঈদের। তার পিতা এ কে এম জহিরুল হক ১৯৭০ সালে আঞ্চলিক ছাত্রলীগ-এর যুগ্ন সাধারন সম্পাদক এবং ’৭৫ পরবর্তীতে আঞ্চলিক আ.লীগ এর সভাপতি ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন