ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

খুবি শিক্ষক সমিতি নির্বাচন ১০ ডিসেম্বর

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

২০১৯ সালের জন্য খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১০ ডিসেম্বর দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনের মাল্টিপারপাস রুমে নির্বাচন অনুষ্ঠিত হবে। সমিতির কার্যনির্বাহী পরিষদের পদের সংখ্যা ১৩টি।
পদগুলো হলো- সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সম্পাদক, কোষাধ্যক্ষ, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক, প্রচার সম্পাদক এবং ৬ জন সদস্য। আগামী ২৬ নভেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ২৯ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ, ৩ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমাদান, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৪ ডিসেম্বর দুপুর ২টা থেকে বিকেল ৩টা, চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ৫ ডিসেম্বর বিকেল ৪টা।
নির্বাচন সম্পন্ন হওয়ার পরপরই ভোট গণনা শুরু হবে এবং ভোট গণনাশেষে ফলাফল প্রকাশ করা হবে। নির্বাচন অনুষ্ঠানে গঠিত নির্বাচন কমিশনার হলেন প্রফেসর ড. মহসীন উদ্দীন আহমেদ। নির্বাচন কমিশনের অন্য সহকারি নির্বাচন কমিশনাররা হলেন যথাক্রমে প্রফেসর ড. মো. শফিকুল ইসলাম, প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার, সহযোগী অধ্যাপক শেখ শারাফাত হোসেন এবং সহযোগী অধ্যাপক ড. নিহার রঞ্জন সিংহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন