বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিক হারুন জামিলের মায়ের ইন্তেকাল

প্রকাশের সময় : ৩ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দৈনিক নয়া দিগন্তের চিফ রিপোর্টার হারুন জামিলের মা সায়েরা বেগম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টায় হারুন জামিলের রাজধানীর মধুবাগের বাসায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। মরহুমা দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি দুই ছেলে ও চার মেয়ে রেখে গেছেন। মরহুমার আরেক ছেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে মরহুমা সায়েরা বেগমের লাশ এ্যাম্বুলেন্স যোগে তার গ্রামের বাড়ি যশোর সদর উপজেলার দোগাছিয়ায় নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ মাগরিব দোগাছিয়া মাদ্রাসা ময়দানে নামাজে জানাযা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে তার স্বামী কফিল উদ্দিন বিশ্বাসের কবরের পাশে দাফন করা হয়।
শোক: হারুন জামিলের মায়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেকমন্ত্রী তরিকুল ইসলাম। এক শোক বাণীতে তিনি মরহুমা সায়েরা বেগমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) : সভাপতি জামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সংগঠনের কার্যনির্বাহী কমিটির সকল কর্মকর্তা ও সদস্য এক বিবৃতিতে সায়েরা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন