ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

নেছারাবাদে শিশু ধর্ষণের অভিযোগ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

নেছারাবাদে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল বারেক (৪০) নামে ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা করেছে ধর্ষিত শিশু কণ্যার মা ফরিদা বেগম। গত ১৫ নভেম্বর দুপুরে উপজেলার কামারকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। পুনরায় গতকাল দুপুরে শিশুটিকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করা হলে থানায় মামলাটি দায়ের করা হয়। অভিযুক্ত ধর্ষক আব্দুল বারেক (৪০) শিশুটির চাচাত ভাই বলে জানা যায়। শিশুটি এ বছর স্থানীয় একটি মাদরাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। পুলিশ ধর্ষণ মামলা নিয়ে ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠিয়েছেন।

জানা যায়, কামারকাঠি গ্রামের শিশু কন্যাটির বাবা আব্দুল জব্বার ও অভিযুক্ত বারেক পাশাপাশি বসবাস করত। গত ১৫ নভেম্বর দুপুরে শিশুটিকে কাঠমিস্ত্রি বারেক নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পুনরায় মেয়েটিকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বারেক আবারও নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটির পরিবার বিষয়টি জানতে পেরে থানায় অভিযোগ দিলে পুলিশ বৃহস্পতিবার সকালে মামলা নিয়ে ভিকটিমের পরীক্ষার জন্য পিরোজপুর পাঠান।

নেছারাবাদ থানার ওসি একেএম তারিকুল ইসলাম পরিবারের বরাত দিয়ে বলেন, ঘটনার দিন দুপুরে অভিযুক্ত বারেক শিশুটিকে চকলেট খাওনার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ ব্যাপারে বারেককে আসামি করে ধর্ষণ মামলা নেয়া হয়েছে। আসামি পলাতক রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন