বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে আইসিটি মামলায় দুইজন গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৪:২৬ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিকারী দুইজনকে গ্রেফতার করেছেন দক্ষিণ সুরমা থানা পুলিশের বিশেষ টিম। বুধবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১০টায় তাদেরকে কামাল বাজার সিএনজি স্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়। এদের আটকে পুলিশকে সহায়তা করেন মামলার বাদী সিলেট জেলা যুবলীগ নেতা জাকারিয়া আহমদ তাপাদার।
গ্রেফতারকৃত দুই আসামীরা হলেন, বিশ্বনাথ উপজেলার ভেটুয়ার মুখ গ্রামের আলী হোসেন ও দক্ষিণ সুরমা গ্রামের গুপ্তারগাঁও গ্রামের সুরুজ মিয়ার পুত্র কবির আহমদ।
যুবলীগ নেতা জাকারিয়া আহমদ তাপাদার জাকির জানান, গত ৮ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর পল্টন থানায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে কটুক্তি করার অভিযোগ এনে একটি আইসিটি মামলা দায়ের করেন। যার নং- ৯/৪৮৪। এ মামলায় তিনি ৪ জনকে আসামী করেন। তাদের মধ্যে দুইজনকে পুলিশ বুধবার গ্রেফতার করে।
জানা যায়, বুধবার রাতে দক্ষিণ সুরমার কামাল বাজারে একটি দোকানে আসামী কবির ও আলী হোসেনকে দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে ডিসি (দক্ষিণ) সুহেল আহমদ ও এডিসি (ক্রাইম) জ্যোতির্ময়-এর নির্দেশে কামাল বাজারে দক্ষিণ সুরমা থানার বিশেষ একটি টিম সেখানে পৌছে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন