শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল মহানগরীতে স্বামীর হামলায় স্ত্রী শেবাচিমে মৃত্যুর সাথে লড়ছে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৭:২১ পিএম | আপডেট : ৭:২২ পিএম, ২৩ নভেম্বর, ২০১৮

যৌতুক না দেওয়ায় বরিশাল নগরীতে স্ত্রীকে সন্ত্রাসী বাহিনী নিয়ে মারধর করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বৃস্পতিবার নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের হরিনা ফুলিয়া চৌকিদার বাড়ির সামনে হামলার পরে স্থানীয়রা গুরুতর আহতবস্থায় সাহারা নাজিরা বুশরাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের ওসিসিতে ভর্তি করে। ঘটনার সময় আহত বুশরার বড় ভাই শাকিল প্রতিবাদ করলে তাকেও মারধর করে সাইদুর রহমান রাজিব ও তার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী।
২০১৭ সালে নগরীর গাউছিয়া সড়ক চান্দু মার্কেট এলাকার মনোয়ার হাসানের ছেলে সাইদুর রহমান রাজিবের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয় ২৬ নম্বর ওয়ার্ড হরিনা ফুলিয়া এলাকার চৌকিদার বাড়ির বাদশা মিয়ার মেয়ে বুশরার সাথে। কিন্তু বিয়ের পর থেকেই বিভিন্ন সময় সাইদুর রহমার রাজিব নেশা করে স্ত্রী বুশরার উপর অমানুষিক ভাবে নির্যাতন করে এবং যৌতুকের জন্য তার পরিবারকে বিভিন্ন ভাবে হুমিয়ে দেয়।
স্থানীয় সূত্রে একাধীক জানা গেছে, চার মাস আগে যৌতুকের জন্য পাষন্ড স্বামী রাজিব তার স্ত্রী বুশরাকে মারধর করে গভীর রাতে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। সে ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাজিব তার সন্ত্রাসী বাহিনী নিয়ে স্ত্রী বুশরার পিতার বাড়ি গিয়ে তাদের ঘর ভাংচুর করে মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে বড় ভাই শাকিল আসলে তাকেও মারধর করে সন্ত্রাশীরা। এঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন