মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ঢামেকে ভর্তি রফিকুল ইসলাম মিয়া

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কারাবন্দি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে তাকে ঢামেকে আনা হয়। জরুরি বিভাগ থেকে তার সমস্যার কথা শুনে তাকে মেডিসিন বিভাগে পাঠানো হয়। বর্তমানে তিনি ঢামেক নতুন ভবনের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন। পুলিশ ও কারারক্ষী রয়েছেন তার সাথে। ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম জানান, ডায়রিয়ার কারণে তাকে হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়। পরে তাকে ভর্তি নেন চিকিৎসক। তার শরীরে নানা সমস্যা রয়েছে।
কর্তব্যরত চিকিৎসক ডা. রাশেদ বলেন, তিনি পেটের সমস্যার কথা বলেছেন। তার ডায়াবেটিস ও প্রেসারও রয়েছে। তাই আমরা তাকে ভর্তি করেছি। আমাদের এখানে তার সব ধরনের চিকিৎসা দেওয়া হবে।
উল্লেখ্য, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-উত্তর) গত ২০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে রাজধানীর ইস্কাটনের বাসা থেকে তাকে গ্রেফতার করে। ওই দিন দুর্নীতির মামলায় ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে তিন বছরের কারাদন্ড দেন ঢাকার বিশেষ জজ আদালত। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের কারাদন্ডের আদেশ দেন বিচারক। রায় ঘোষণার সময় ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া হাজির না থাকায় আদালত আসামির বিরুদ্ধে সাজার পরোয়ানা ইস্যু করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন