শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চলচ্চিত্রে কেন্দ্রীয় ভুমিকায় সিদ্ধার্থ নিগম

প্রকাশের সময় : ৪ মে, ২০১৬, ১২:০০ এএম

কালার্স টিভির ‘চক্রবর্তিন অশোকা সম্রাট’ সিরিয়ালে সম্রাট অশোকের ভ‚মিকায় অভিনয় করে খ্যাতি পাবার পর সিদ্ধার্থ নিগম একটি চলচ্চিত্রে কেন্দ্রীয় ভ‚মিকায় অভিনয়ের সুযোগ পেয়েছেন। মজার ব্যাপার হচ্ছে এই চলচ্চিত্রে তার বাবা আর মাও অভিনয় করবেন।
ফিটনেসে বিশেষ আগ্রহী সিদ্ধার্থ উল্লেখিত চলচ্চিত্রটিতে রাজ্য পর্যায়ের একজন ক্রীড়াবিদের ভ‚মিকায় অভিনয় করবেন।
‘তেজ রাফতার’ নামের চলচ্চিত্রটি এক নিম্নবিত্ত বস্তিবাসী তরুণের গল্প। মহানগরের দারিদ্র্যপীড়িত এক ঘিঞ্জি এলাকায় তার জন্ম। এই এলাকার মানুষ নাগরিকের মৌলিক চাহিদা থেকে বঞ্চিত। এই বিশেষ তরুণটি সেদিক থেকে ভাগ্যবান কারণ এক বিখ্যাত প্রশিক্ষক তার প্রতিভা দেখতে পেয়ে তাকে তার প্রশিক্ষণ ক্যাম্পে অন্তর্ভুক্ত করে। কিন্তু এরপরও তাকে অনেক বাধার মুখোমুখি হতে হয়। প্রচÐ ইচ্ছাশক্তিকে কাজে লাগিয়ে সেসব প্রতিক‚লতাকে জয় করে।
চলচ্চিত্রটির প্রযোজকদ্বয় কৌশিক গুণ এবং কিংশুক গুণ এক ভাষ্যে বলেন, “এটি একটি অনন্য গল্প। এটি দিয়ে টিভি তাকা সিদ্ধার্থ নিগমের চলচ্চিত্রে অভিষেক হবে। ছোট পর্দায় সে যেমন প্রতিভার স্বাক্ষর রেখেছে আশা করি বড় পর্দায়ও তার প্রতিফলন ঘটবে। আমি নিশ্চিত যে সে দর্শকদের মন জয় করবে। একদল দক্ষ ও প্রতিভাধর শিল্পী ও কুশলী চলচ্চিত্রটিকে নিখুঁত করার প্রয়াস পাবে।”
চলচ্চিত্রটিতে অন্য যারা অভিনয় করবেন তার মধ্যে আছেন- সামির সোনি, হৃষিতা ভাট, জান্নাত জুবায়ের রহমানি, মুশতাক খান, দেবদ্যুতি দেবনাথ এবং অঞ্জন শ্রীবাস্তব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন