শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নৌকায় ভরসা আলী আশরাফের স্বস্তিতে নেতাকর্মীরা

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কুমিল্লা-৭ চান্দিনা আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন ৫ জন। বিভক্তিও ছিল দলে। নির্বাচন করার জন্য বঙ্গবন্ধু মেডিকেল কলেজের সাবেক ভিসি নাক কান ও গলা বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক প্রাণ গোপাল প্রচার প্রচারণার কারণে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফের কি হবে, এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ ছিল। অবশেষে সেই উদ্বেগ কেটে যায় অধ্যাপক আলী আশরাফের হাতে নৌকার মনোনয়নের চিঠি আসায়।
গতকাল মঙ্গলবার থেকে নির্বাচনী এলাকায় রয়েছেন অধ্যাপক আলী আশরাফ। নিজ এলাকা চান্দিনা থাকা অবস্থায় মনোনয়নের চিঠি পৌঁছালে নেতাকর্মীদের মাঝে স্বস্তি ফিরে। নৌকায় ভরসা আশরাফই এমন প্রচারণায় দৃশ্যপট বদলে গেল চান্দিনার।
চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন আলম দৈনিক ইনকিলাবকে বলেন, নৌকা ও দলের প্রতি আমাদের সর্বোচ্চ আনুগত্য রয়েছে। আমারা জানতাম অধ্যাপক আলী আশরাফকেই যোগ্য বলে বিবেচনা করে মনোনয়ন দিবে। এখন দলকে বিজয়ী করা ছাড়া আর কোনো বিকল্প নেই আমাদের।
অধ্যাপক আলী আশরাফ বলেন, কুমিল্লা-৭ নির্বাচনী আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বাক্ষরিত দলীয় মনোনয়নের চিঠি গ্রহণ করেছি। আমি মহান আল্লাহতালার কাছে শুকরিয়া আদায় করছি এবং দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার দোয়া, ভালোবাসা ও শুভকামনায় আমার এলাকার প্রিয় নেতাকর্মী ভাই-বোনদের পরিশ্রমের ফসল এ মনোনয়ন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন