শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে মুক্তিযুদ্ধের বাংলাদেশ ও জাতীয় নির্বাচন নিয়ে ‘নাগরিক সংলাপ’ অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ৩:০০ পিএম

টাঙ্গাইলে মুক্তিযুদ্ধের বাংলাদেশ ও জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নাগরিক সংলাপ করেছে টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ ও বাংলাদেশ সেক্টর কমান্ডার্স ফোরাম- মুক্তিযুদ্ধ ৭১।

শনিবার সকালে টাঙ্গাইল শহীদ মুক্তিযুদ্ধ জাদুঘরের সামনে নির্বাচন বিষয়ে এ সংলাপের আয়োজন করা হয়।
সংলাপে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।
নাগরিক সংলাপে মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদের সভাপতি মো. ইউনুছ আলীর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাগরিক সংলাপের সেক্টর কমান্ডার্স ফোরামের কেন্দ্রীয় কমিটির মহাসচিব হারুন হাবীব, সাংগঠনিক সম্পাদক ও নিরাপত্তা বিশ্লেষক মোহাম্মদ আলী সিকদার, নারী কমিটির সভানেত্রী লায়লা হাসান, সাবেক সচিব ও কেন্দ্রীয় কমিটির সদস্য খন্দকার শওকত হোসেন প্রমুখ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরণ, বাংলাদেশ ইউনিভারসিটি অব বিজনেস এন্ড টেকনোলজি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. সফিত আহমেদ সিদ্দিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফোরামের সহ-সভাপতি ও সাবেক রাষ্ট্রদূত আনোয়ারুল আলম শহীদ।
নাগরিক সংলাপে মুক্তিযোদ্ধাদের নির্বাচন বিষয়ে কেমন প্রার্থী বাচাই করবেন সে বিষয়ে মন্তব্য প্রদান করেন এবং মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি ও ১ ডিসেম্বরকে মুক্তিযোদ্ধা দিবসের দাবী জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন