বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাসুল সাঃ এর প্রতি মহব্বত ঈমানের অন্তর্ভুক্ত -আল্লামা হুসামুদ্দীন চৌধুরী ফুলতলী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ৫:১৯ পিএম

বাংলাদেশ আনজুমানে আল ইসলামহর কেন্দ্রীয় সভাপতি, আন্তর্জাতিক ইসলামি চিন্তাবিদ আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন, রাসুল (সাঃ) এর প্রতি মহব্বত ঈমানের অন্তরর্ভুক্ত। তিনি উপস্থিত সকলকে আল্লাহর আদেশ-নিষেধ মেনে চলার পাশাপাশি পিতা মাতার খেদমতের প্রতি খেয়াল রাখার জন্য গুরুত্বারোপ করেন।
তিনি গত ৩০ নভেম্বর শুক্রবার বাদ এশা ওমান শাহ জালাল লতিফিয়া ইসলামিক সোসাইটির উদ্যোগে স্থানীয় সালালাহ বাঙালি বাজার বাসমিন মসজিদে আয়োজিত বিশাল আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
সোসাইটির উপদেষ্টা লিয়াকত হোসেনের সভাপতিত্বে ও সহ সভাপতি মোঃ কামাল আহমদ ও সাধারণ সম্পাদক হাঃ আব্দুর রাজ্জাকের যৌথ সঞ্চালনায় মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সালালাহ রাওয়াজ মসজিদের ইমাম ও খতিব, মিসরের প্রখ্যাত হাফিজ ও ক্বারী শায়েখ বদর আল আমির। উপস্থিত ছিলেন সিলেট ওয়েসিস হসপিটালের ডিরেক্টর, মোঃ ফরিদ আহমদ।
হাঃ বুরহান উদ্দীনের কোরয়ান তেলাওয়াত ও শামসুল হুদা খানের নাতে রাসুল সাঃ পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্টিত মাহফিলে বক্তব্য রাখেন, মাওলানা খালিছুর রহমান, মুতিউল ইসলাম, দুলাল আহমদ, সফিক মিয়া, সাব্বীর আহমদ, রফিকুল ইসলাম, সেলিম আহমদ, আফু মিয়া, আব্দুল আহাদ, আহবাব হুসেন জাকির হুসেন আব্দুল মালিক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন