ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

সিরাজগঞ্জে তাবলীগের সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টঙ্গী ইজতেমা মাঠে চিল্লার সাথীদের জোড় উপলক্ষে মাঠে কর্মরত সাধারণ তাবলীগ সাথী ও ছাত্রদের ওপর সাদপন্থী ওয়াসিকুল বাহিনীদের নারকীয় নগ্ন হামলায় একজন নিহত ও প্রায় তিন শতাধিক আহত হওয়ার প্রতিবাদে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
গতকাল দুপুরে আহালে শুরা সিরাজগঞ্জ জেলা মার্কাস মসজিদে মাওলানা আব্দুর রসিদের স্বাক্ষরিত স্মারকলিপি প্রদান করা হয়। এতে এই ন্যক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে এ ঘটনার সঙ্গে জড়িতদের সুষ্ঠু বিচার ও শাস্তি দাবি করেন।

জানা গেছে, সকাল থেকেই স্থানীয় মার্কাস মসজিদে তাবলীগের লোকজন হাজির হয়ে শুরু করে। দুপুরের মধ্যে বিশাল মাঠ কাণায় কাণায় ভরে যায়। মিছিল করে স্মারক লিপি প্রদান করার উদ্যোগ নিলে পুলিশি বাধার মুখে মাত্র পাঁচজন সদস্য স্মারকলিপি প্রদান করার অনুমতি পায়।
এদিকে একই ঘটনার প্রতিবাদে সিরাজগঞ্জ আহলে শুরার মওলানা আব্দুর রশিদ এক লিখিত সংবাদ সম্মেলনে বলেন, গত পহেলা ডিসেম্বর ওয়াসিকুল ইসলাম গংদের কয়েক হাজার লোক দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে টঙ্গী ইজতেমা মাঠের পূর্ব দিকের গেট ভেঙে মাঠে প্রবেশ করে এবং কর্মরত সাধারণ তাবলীগ সাথী ও ছাত্রদের ওপর নারকীয় হামলা চালায়। এতে রামদার কোপে একজন নিহত ও পাঁচ শতাধিক ব্যক্তি আহত হন। এদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজনক। সুপরিকল্লপিত এ নগ্ন হামলার মূল হোতা ওয়াসিকুল ইসলাম গংসহ সিরাজগঞ্জ জেলা থেকে ওই হামলায় অংশগ্রহণকারী নুরুল ইসলাম। শাহাবুদ্দীন, আবু বক্কর ও ড জুয়েল গংকে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার ও সেই সঙ্গে ওই গ্রুপের সকল বেআইনি কর্মের কর্মতৎপরতা বন্ধের সোচ্চার দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন