শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘ভালোবাসার বাংলাদেশ’

ক্যাম্পেইনে এবার সেরা ভিডিও বাছাইয়ে পালা

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম


বিজয়ের ৪৭ বছর উদ্যাপন উপলক্ষ্যে সারাদেশের মানুষের চোখে বাংলাদেশ কেমন, তা দেখার আয়োজন ‘ভালোবাসার বাংলাদেশ’। প্রতিযোগিতামূলক এ আয়োজনের মাধ্যমে প্রতিযোগিরা এক মিনিটে তুলে ধরেছেন তার দেখা বাংলাদেশকে। ক্যাম্পেইনটি শুরু হয়েছে মধ্য অক্টোবর থেকে, চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত।
ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য, বাংলাদেশের তরুণদের চোখে এমন বাংলাদেশকে দেখা, যা দেখে মনে হয় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
যা দেখে সাধারণ মানুষের ভেতর দেশপ্রেম জেগে উঠবে। প্রতিযোগীরা তার চোখে মানবিক কোন ঘটনা, বীরত্বগাঁথা, কোনো প্রতিষ্ঠানের অসাধারণ উন্নয়ন কাজ, জীবন বদলে দেয়া কোনো প্রযুক্তির উদ্ভাবন, কল্যাণকামী উদ্যোগ ইত্যাদি সব বিষয়ের ভিডিও এ ক্যাম্পেইনে পাঠিয়েছেন।
প্রতিযোগিতার প্রথম পর্বে এ পর্যন্ত বিভিন্ন বিষয়ের ওপর ৯৪৬৭টি ভিডিও জমা হয়েছে। ভিডিওগুলো www.bhalobasharbangladesh.com. ইউটিউব চ্যানেল - Bhalobashar Bangladesh এবং ফেসবুক পেজwww.facebook.com/BhalobasharBD এ আপলোড করা আছে।
ওয়েবসাইট, ইউটিউব ও ফেসবুক পেজ ভিজিট করে ভিডিওতে ভোট, লাইক ও শেয়ার করে নির্বাচিত করুন আপনার চোখে সেরা ভিডিও এবং জিতে নিন আকর্ষণীয় ডিরেক্টরস জ্যাকেট। আপনাদের ভোট এবং জুরি বোর্ডের সিদ্ধান্তে বাছাই করা হবে সেরা ১৩ ভিডিও। যার মধ্য থেকে সেরা ৩ ভিডিওর প্রত্যেক বিজয়ী পাবেন ১০ লাখ টাকা এবং এই সেরা ৩ ভিডিও নিয়ে নির্মিত হবে ৩টি ফিল্ম। আর বাকি ১০ ভিডিওর প্রত্যেক বিজয়ী পাবেন একটি করে আকর্ষণীয় ল্যাপটপ। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এবং মিডিয়াকম লিমিটেডের সহায়তায় আয়োজিত ক্যাম্পেইনের সহযোগী আয়োজক ছবিয়াল, আমরাই বাংলাদেশ এবং গ্রীনবি কমুনিকেশন্স।
বিস্তারিত জানতে www.bhalobasharbangladesh.com ওয়েবসাইটে ভিজিট করুন অথবা কল করুন - ০৮০০০৮৮৮০০০(টোল ফ্রি)। -বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন