ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

উত্তরায় রাস্তা অবরোধ করে তাবলীগের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

তাবলীগের দুপক্ষের সংঘর্ষের জেরে গতকালও রাজধানীর উত্তরায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও মিছিল করেছে তাবলীগ জামাত। এতে সড়কের উভয়পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বেলা ১১টার পরে জোবায়েরপন্থীরা উত্তরার বিভিন্ন সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মিছিল করেন। এ সময় তারা বাংলাদেশে সা’দপন্থীদের সকল কার্যক্রম বন্ধের দাবি জানান। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। প্রত্যক্ষদর্শীরা আরও বলেন, বিক্ষোভের কারণে ঢাকা ময়মনসিংহ সড়কে যান চলাচল বন্ধ হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়ে। এতে সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন রুটের যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েন।
উত্তরা পূর্ব থানার ওসি নূরে আলম সিদ্দিকী বলেন, ১১টার পরে তাবলীগের কিছু লোক বিক্ষোভ ও মানববন্ধন করে। পরে পুলিশ গিয়ে শান্তিপূর্ণভাবে তাদের সরিয়ে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
উল্লেখ্য, গত শনিবার টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে মাওলানা সা’দ আহমাদ কান্ধলভী ও মাওলানা জোবায়ের আহমেদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক ব্যক্তি নিহত ও প্রায় দুই শতাধিক লোক আহত হয়। এরপর থেকে পৃথক কর্মসূচি করে নিহত ব্যক্তিকে উভয়পক্ষই তাদের অনুসারী বলে দাবি করে আসছে। যদিও নিহত ব্যক্তির সন্তান দাবি করেছে, তার বাবা সা’দপন্থী ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন