বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়িতে বসতবাড়ির রাস্তা নিয়ে সংঘর্ষ, শিশুসহ আহত ১০

সরিষাবাড়ি (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ৬:৪৩ পিএম

জামালপুরের সরিষাবাড়িতে বসতবাড়ির চলাচলের রাস্তা নিয়ে দুই কৃষক পরিবারের মধ্যে সংঘর্ষ, বাড়িঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারী ও শিশুসহ অন্তত ১০ জন আহত হয়। মঙ্গলবার রাতে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চর নান্দিনা গ্রামের জহির মণ্ডলের ছেলে জয়নাল আবেদিন ও পার্শ্ববর্তী বাড়ির আব্দুল মজিদের মধ্যে দীর্ঘদিন ধরে বসতভিটার চলাচলের রাস্তা নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে জয়নালের মা পিয়ারা বেগমকে আব্দুল মজিদ গালাগালি করে। এক পর্যায়ে উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে পিয়ারা বেগমকে ধারালো দা দিয়ে মাথায় কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে আনার পথে প্রতিপক্ষরা পুনরায় তাঁদের উপর হামলা করে। এতে উভয়পক্ষে ১০জন আহত হয়েছে। গুরুতর আহত পিয়ারা বেগম, জয়নাল, লিলি, লিটন ও জহুরুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জয়নাল আবেদিন অভিযোগ করেন, প্রতিপক্ষরা তাঁদের কয়েকটি বাড়িঘর ভাঙচুর করে। হামলার ঘটনাটি ছাগলের ব্যবসা করে ফেরার পর হওয়ায় পকেটের ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।
এ ব্যাপারে সরিষাবাড়ি থানার ওসি মাজেদুর রহমান বলেন, সংঘর্ষের বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ এলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন