বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর মান্দায় মা-মেয়ের রহস্যজনক মৃত্যু, আটক ৩

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ৬:৫৬ পিএম

নওগাঁর মান্দায় একই সাথে মা ও মেয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নওগাঁ সদর উপজেলার আতিথা গ্রামের এবাদত হোসেনের স্ত্রী ফরিদা বিবি (৫৫) ও তার স্বামী পরিত্যক্তা মেয়ে শাহনাজ পারভীন (২৫)।
স্থানীয়রা জানান, শুক্রবার সকালে নওগাঁর বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে রাজশাহীগামী একটি বাসে মান্দা উপজেলার ঐতিহাসিক কুসুম্বা মসজিদে মানত দিতে রওনা দেন। পথে সতিহাট বাসস্ট্যান্ডে নেমে একটি অটোরিকশায় তারা কাঞ্চন বাজারে আসেন। অটোরিকশা থেকে নেমে বাজারের পাশে মমতাজ হোসেনের বাড়ি যান তারা। দুপুরে ওই বাড়ি থেকে বের হবার পর-পরই মা ফরিদা বিবি ও মেয়ে শাহনাজ পারভীন জ্ঞান হারিয়ে পরে যান। চিকিৎসার ব্যবস্থার আগেই মা ফরিদা বিবি মারা যান। পরে মান্দা হাসপাতালে নেয়ার পথে মারা যান মেয়ে শাহনাজ।
এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে। আটকৃতরা হলেন, নওগাঁর বদলগাছী উপজেলার বালুভরা ইউনিয়নের দোনইল গ্রামের মৃত খয়বর রহমান সরকারের ছেলে জাহেদুল ইসলাম (৫৫), মান্দা উপজেলার কাঞ্চন গ্রামের আব্দুল করিমের ছেলে মমতাজ হোসেন (৫০) ও তার স্ত্রী লতিফা বিবি (৪৫)।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে জাহেদুল ইসলাম, মমতাজ হোসেন ও লতিফা বিবিকে আটক করে। মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত শুরু করা হয়েছে বলে জানান ওসি। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Nur Hasan Morol ৭ ডিসেম্বর, ২০১৮, ৯:৪৬ পিএম says : 0
All news are nice
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন