বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিসিবির কোর্টে স্মিথের বিপিএল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 স্বদেশি তারকা ডেভিড ওয়ার্নারের মতো বিপিএলের আসন্ন আসরে খেলার কথা রয়েছে স্টিভ স্মিথের। কিন্তু ষষ্ঠ আসর মাঠে গড়ানোর আগেই অস্ট্রেলিয়ান এ তারকার বিপিএলে খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।
বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলার কথা রয়েছে স্মিথের। এই আসরে খেলা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্মিথ ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর আগে পোস্টে সে কথা জানান দিয়েছিল। তবে অস্ট্রেলিয়ার প্রাক্তন এ তারকাকে নিয়ে তৈরি হয়েছে নতুন সংশয়। জানা গেছে, স্টিভেন স্মিথের ব্যাপারে আপত্তি তুলেছে বর্তমান চ্যাম্পিয়ন দল রংপুর রাইডার্স। তাদের দাবি, যেহেতু বিপিএলের প্লেয়ার ড্রাফটে তার নাম ছিল না, তাই এবারের বিপিএলে স্মিথের খেলা নিয়মের বাইরে।
রংপুরের এমন আপত্তির পর আজ গতকাল বিপিএল গভর্নিং কাউন্সিলের টেকনিক্যাল কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি কমিটি। বিষয়টি চূড়ান্ত করার জন্য বোর্ডের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে। এবার বোর্ডের সিদ্ধান্তের ওপর বিপিএলে প্রথমবারের মতো খেলার ভাগ্য নির্ভর করছে বিশ্বসেরা এ ক্রিকেটারের। নভেম্বরের শেষের দিকে শ্রীলঙ্কার অসেলা গুনারতেœর বিকল্প হিসেবে স্মিথকে দলে ভিড়িয়েছিল কুমিল্লা।
স্মিথের বিপিএলে খেলা প্রসঙ্গে বিপিএল টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘বিপিএলের বৃহত্তর স্বার্থের কথা চিন্তা করে আমরা স্মিথকে কুমিল্লার সঙ্গে চুক্তির অনুমতি দিয়েছিলাম। যেহেতু আপত্তি উঠে গেছে, তাই আমরা ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে বসেছিলাম। তবে সেখানেও আপত্তি ওঠায় সমস্যা আরও ঘনীভূত হয়েছে। সিদ্ধান্তে আসতে না পারায় আমরা বিষয়টি বোর্ডের কাছে পাঠিয়েছি। এখন বিসিবি স্মিথের ব্যাপারে সিদ্ধান্ত নেবে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন