মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনোক্র্যাটদের মন্ত্রণালয়ের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রীসহ ৩ জন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি দেওয়ার পর ওই মন্ত্রণালয়গুলোর দফতর পুনর্বণ্টন করা হয়েছে। ওই মন্ত্রণালয়গুলোর দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আরও দুই মন্ত্রী।
গতকাল মঙ্গলবার ওই চারটি মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন করে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জানানো হয়, নতুন দায়িত্বে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় এবং ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।
এছাড়া প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন খন্দকার মোশাররফ হোসেন। আর ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে আকম মোজাম্মেল হককে। এর আগে, গত রোববার রাতে চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি দিয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পদত্যাগপত্র জমা দিয়েছিলেন চার টেকনোক্র্যাট মন্ত্রী।
ওই চার টেকনোক্র্যাট মন্ত্রী হলেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী ইয়াফেস ওসমান, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি এবং ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তাফা জব্বার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন