ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সাতদিনের মধ্যে তাবলীগ সঙ্কট নিরসন করতে হবে

শীর্ষ উলামায়ে কেরাম ও তাবলীগ সাথী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

তাবলীগ জামাতের চলমান সঙ্কট নিরসনে শীর্ষ উলামায়ে কেরাম ও তাবলিগ জামাতের মুরব্বীদের সমন্বয়ে এক উলামা-মাশায়েখ প্রতিনিধি সম্মেলন গতকাল হাটহাজারী মাদরাসার মিলনায়তনে অনুষ্ঠিত হয়। হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তারা বলেন, টঙ্গী ময়দানে অমানবিক ও নৃশংস হামলায় জড়িত মাওলানা সা’দ ও ওয়াসিফ গং অনুসারীদের বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে কঠিন বিচার করতে হবে। এ হামলার সময় পুলিশের ভুমিকা ছিল প্রশ্নবিদ্ধ। সম্মেলনে সা’দপন্থীদের কাকরাইল মসজিদে প্রবেশ করতে না দেয়ার কার্যকরী ব্যবস্থা গ্রহণ। বিশ্ব ইজতেমার পূর্ব নির্ধারিত তারিখ ১৮, ১৯ ও ২০ জানুয়ারি (প্রথমপর্ব) এবং ২৫, ২৬ ও ২৭ জানুয়ারি (দ্বিতীয়পর্ব) অনুষ্ঠানের ব্যবস্থা নেয়াসহ সরকারের কাছে পেশ করা দাবি সমুহ আগামী সাতদিনের মধ্যে পূরণ না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে।
বৈঠকে উপস্থিত ছিলেন আল্লামা আশরাফ আলী, মাওলানা মুহাম্মদ জোবাইর, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা জুনায়েদ বাবুনগরী, মাওলানা শেখ আহমদ, মুফতি রুহুল আমিন, মাওলানা আবু তাহের নদভী, মাওলানা মাহমুদুল আলম, মাওলানা আব্দুল বাছির, মাওলানা মুবারক উল্লাহ, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আব্দুল হামিদ, (পীর সাহেব মধুপুর) মাওলানা নুরুল হুদা ফয়জী, মাওলানা মাহফুজুল হক, মাওলানা নেয়ামতুল্লাহ ফরিদী, মাওলানা উমর ফারুক, মুফতি জসিমুদ্দীন, মুফতি কেফায়াতুল্লাহ, মাওলানা আনাস মাদানী, মাওলানা জোবাইর আহমদ চৌধুরী ও মুফতি নুরুল আমিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
রুবেল ১২ ডিসেম্বর, ২০১৮, ২:৩৪ পিএম says : 0
জনাব, আবার কি উপাধি দেওয়ার জন্য পায়তারা শুরু করছেন
Total Reply(0)
রুবেল ১২ ডিসেম্বর, ২০১৮, ২:৩৫ পিএম says : 0
শ্রদ্ধেয় শফী হুজুর। আবার কি উপাধি দেওয়ার জন্য এই নাটক করলেন সাধারণ মানুষকে ধোঁকা দেওয়ার আর কত আর কত নাটকীয় ঘটনা ঘটাবেন ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন