বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে কংশ নদে ডুবে মামা-ভাগ্নের মৃত্যু

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ১০:২৫ এএম

ময়মনসিংহের ফুলপুরে কংশ নদে গোসল করতে নেমে মামা আজিজুল (১৮) ও ভাগ্নে রুবেল (১৬)’র মৃত্যু হয়েছে। আজিজুল ইসলাম উপজেলার বওলা ইউনিয়নের মেধা গ্রামের শেষ মাথা আইলাতলী নিবাসি সুরুজ আলীর পুত্র আর রুবেল একই গ্রামের আইনুল ইসলামের পুত্র। সম্পর্কে তারা মামা-ভাগ্নে।

জানা যায়, ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের মেধা গ্রামে বাড়ি সংলগ্ন কংশের হইট্টা ডোবায় তারা কয়েক বন্ধু বুধবার বিকাল ৪টার দিকে গোসল করতে নামে। সাঁতরিয়ে ডোবার মাঝখানে গেলে হঠাৎ মামা আজিজুল তলিয়ে যায়। মামাকে উদ্ধার করতে রুবেল এগিয়ে গেলে সেও নিখোঁজ হয়ে যায়। এ সময় আরেকজন ডুবে গেলে পাশে থাকা এক মহিলা তার ওড়না বাড়িয়ে দেয়। পরে সে প্রাণে রক্ষা পেলেও আজিজুল ও রুবেল দুই মামা-ভাগ্নে নিখোঁজ হয়ে যায়। এ সংবাদ ছড়িয়ে পড়লে তাদের উদ্ধার করতে ঝাঁপিয়ে পড়ে আত্মীয় স্বজনরা। কিন্তু কোথাও খুঁজে না পাওয়ায় ডুবুরী খবর দেওয়া হয়। পরে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরীরা এসে প্রায় ৪ ঘন্টা পর বুধবার রাত ৯টার দিকে মৃত অবস্থায় কংশ নদের হইট্টা ডোবা থেকে তাদের উদ্ধার করে। ঝড়-বৃষ্টিহীন শুকনো মৌসূমে টগবগে এই দুই মামা-ভাগ্নের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিরাজ করতে থাকে আতঙ্ক।
ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবরী দলের লীডার সারোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ৫জন ডুবুরী ঘটনাস্থলে গিয়ে ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত ৯টার দিকে নদীর মাঝখান থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করেছি। ওখানে প্রচুর স্রোত। সাঁতার কাটতে কংশে নামলে প্রথমে মামা আজিজুলকে স্রোতে টেনে নেয়। পরে মামাকে উদ্ধার করতে ভাগ্নে রুবেল এগিয়ে গেলে সেও তলিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন