শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরের চৌগাছায় দুই জামায়াত নেতা গ্রেফতার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৫:৫৭ পিএম

যশোরের চৌগাছায় সাবেক ইউপি সদস্য আব্দুল মজিদ ও মাওলানা মিজানুর রহমান নামে দুই জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের নিজ নিজ গ্রাম থেকে তাদের নাশকতা পরিকল্পনার মামলায় গ্রেফতার যশোরের আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত আব্দুল মজিদ স্বরূপদাহ ইউনিয়ন পরিষদেরর খড়িঞ্চা ওয়ার্র্ডের সাবেক ইউপি সদস্য এবং একই গ্রামের বাসিন্দা। মাওলানা মিজানুর রহমান পুড়াহুদা গ্রামের বাসিন্দা এবং পুড়াহুদা মাধ্যমিক বিদ্যালয়ের ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের শিক্ষক। চৌগাছা থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন দাবি করেন. একটি নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে, দুই জামায়াত নেতাকে আটকের প্রতিবাদ জানিয়েছেন ধানের শীষের প্রার্থী মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন, উপজেলা জামায়াতের আমির আমিন উদ্দিন খান ও নায়েবে আমির মাওলানা গোলাম মোর্শেদ।
তারা বলেন, ধানের শীষের জোয়ার দেখে প্রতিপক্ষের মনে ভয় ঢুকে গেছে। একারণে তারা মিথ্যা-ভিত্তিহীন ও সাজানো মামলায় জামায়াত-বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Iqbal ১৩ ডিসেম্বর, ২০১৮, ৭:৩৫ পিএম says : 0
একটি নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। -মামলা টা দিলো কে ?? আদালত রায় দিলো কবে ??
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন