ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী লীগ বেসামাল

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, কুমিল্লা-১ ও ২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড.খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সারা দেশে এখন ধানের শীষের পক্ষে জয়-জয়কার। ধানের শীষ প্রতীকের আওয়াজ সর্বত্র। নির্বাচনে আওয়ামী লীগ নিশ্চিত ভরাডুবির আশঙ্কায় বেসামাল হয়ে পরেছে। তারা এখন নানা কূটকৌশল গ্রহণে ব্যস্ত। তবে প্রবল গণজোয়ার মোকাবেলা করতে তাদের কোন অপকৌশলই কাজে আসবে না। ব্যালট বিপ্লবের মাধ্যমে তাদের বিদায় জানাতে দেশের জনগণ চূড়ান্ত প্রস্তুতি নিয়েছে।
তিনি গতকাল শুক্রবার কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর হাইস্কুল মাঠে মজিদপুর, কড়িকান্দি ও জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপির যৌথ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এইসব কথা বলেন।
দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ মিছিল নিয়ে জনসভায় যোগ দেয়। মজিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আক্তার হোসেন বেপারীর সভাপতিত্বে বক্তৃতা করেন, কুমিল্লা (উ.) জেলা বিএনপির সাধরণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মো. ওসমান গণি এবং সিনিয়র সহ সভাপতি মো. আলী হোসেন মোল্লা নূর মোহাম্মদ সেলিম সরকার প্রমুখ। ড. মোশাররফ আরো বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার প্রতিষ্ঠা ও বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য শান্তির প্রতীক ধানের শীষে ভোট দিন। ভোট দেয়ার পর গণনা পর্যন্ত ভোটকেন্দ্র পাহারা দিতে হবে। সকালে ড. মোশাররফ তিতাস উপজেলার ভিটিকান্দি, কলাকান্দি ও নারান্দিয়া ইউনিয়নে গণসংযোগ করেন এবং বিভিন্ন স্থানে পথসভায় বক্তৃতা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন