বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফিরলেন মিঠুন-সাইফউদ্দিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

গতকাল সিলেটে চলছিল ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ। এরই মাঝে উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। ফিরেছেন মোহাম্মদ মিঠুনও।
সাইফউদ্দিন ও মিঠুন দুই জন শেষ টি-টোয়েন্টি খেলেছিলেন ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে। এরপর নিদাহাদ ট্রফি, উইন্ডিজ ও আফগানিস্তান সফরে জায়গা মেলেনি তাদের। তিন সিরিজ পরই ফিরলেন তারা। আর তাদের জায়গা দিতে দল থেকে বাদ পড়েছেন নিষেধাজ্ঞায় থাকা সাব্বির রহমান, ফর্মহীনতায় ভোগা মোসাদ্দেক হোসেন সৈকত ও আবু জায়েদ চৌধুরী রাহী।
জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে দারুণ খেলেছিলেন সাইফউদ্দিন। ফর্মে আছেন মিঠুনও। তাই তাদের দলে ফেরা কোন চমক নয়। আর ওয়ানডে একাদশে জায়গা না পেলেও টি-টোয়েন্টিতে জায়গা ধরে রেখেছেন নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি ও আরিফুল হক।
সাব্বিরের বাদ পড়া অনুমিত হলেও কিছুটা দুর্ভাগা নিজেকে বলতেই পারেন রাহী। আফগানিস্তানের বিপক্ষে নিজের খেলা শেষ টি-টোয়েন্টিতে ২৭ রানের খরচায় পেয়েছিলেন ২টি উইকেট। এরপর আর দলে জায়গা হয়নি তার। এছাড়া ইমার্জিং এশিয়াকাপে খেলতে গিয়ে পাকিস্তানের বিপক্ষে দারুণ সেঞ্চুরি তুলে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন মোসাদ্দেক।
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৭ ডিসেম্বর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। আর এ ম্যাচটি বিকাল ৪টায় শুরু হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণবশত এগিয়ে আনায় শুরু হবে দুপর ২টায়। ২০ ডিসেম্বর দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ২২ ডিসেম্বর একই মাঠে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শেষ হবে এ সিরিজ। মিরপুরের ম্যাচদুটি শুরু হবে বিকাল ৫টায়।


টি-২০ সিরিজের দল বাংলাদেশ
সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, আরিফুল হক ও মুস্তাফিজুর রহমান।
ওয়েস্ট ইন্ডিজ
কার্লোস ব্র্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, ফ্যাবিয়ান অ্যালান, কেসরিক উইলিয়ামস, কিমো পল, খ্যারি পিয়ের, এভিন লুইস, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, দীনেশ রামদিন, শাই হোপ, শেরফেন রাদারফোর্ড, শেলডন কট্রেল ও ওশান টমাস।

সূচি: ১ম : ১৭ ডিসেম্বর, দুপুর ২টা (সিলেট), ২য় : ২০ ডিসেম্বর, বিকেল ৫টা (মিরপুর), ৩য় : ২২ ডিসেম্বর, বিকেল ৫টা (মিরপুর)

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন