বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা আহত ১৫ গাড়ি ভাংচুর,

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার আটঘরিয়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের শেষ দিন প্রচারণার সময় সন্ত্রাসী হামলায় চেয়ারম্যান প্রার্থীসহ ১৫ জন আহত হয়েছে। এ সময় সন্ত্রাসীদের হামলায় ৮টি মোটর সাইকেল ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয় বলেও অভিযোগ করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নকিবুল্লাহ খোকন।
বৃহস্পতিবার রাত ১০ টার দিকে লক্ষ্মীপুর ইউনিয়নের শ্রীপুর বাজারে এ ঘটনা ঘটে।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, রাতে নির্বাচনী প্রচার প্রচারণার সময় লক্ষ্মীপুর ইউনিয়নের শ্রীপুর বাজারে অন্ধকারের মধ্যে স্বতন্ত্র প্রার্থী নকিবুল্লাহ খোকনের উপর সন্ত্রাসীরা হামলা চালালে এ ঘটনা ঘটে। তবে কারা কেন এই হামলা করেছে বিস্তারিত কিছুই জানিনা। দেরিতে ঘটনাস্থলে পুলিশের পৌঁছানোর বিষয়টি তিনি অস্বীকার করে বলেন, থানা থেকে পুলিশের ঘটনাস্থলে যেতে সময় তো লাগবেই।
এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী নকিবুল্লাহ খোকন বলেন. আমি আমার লোকজনকে নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা শেষে বাড়ি ফিরছিলাম এ সময় অতর্কিত ভাবে স্বতন্ত্র প্রার্থী আক্কাস আলীর লোকজন আমাদের উপর হামলা চালায়। হামলাকারীদের মধ্যে চরমপন্থি সন্ত্রাসী হাফিজ বাহিনীর প্রধান হাফিজের নেতৃত্বে অসিম, মানিক ও ওয়ারিদ মেম্বাররা এই হামলা করে। এতে আমি নিজেসহ আমার ১৫ জন আহত হয়েছে। আহতরা পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিয়ে তাৎক্ষনিক আতাইকুলা থানা পুলিশকে অবহিত করা হলেও পুলিশ অনেক দেরিতে ঘটনাস্থলে পৌঁছেন বলেও তিনি অভিযোগ করেন।
শ্রীপুর বাজারের পার্শ্ববর্তী বাসিন্দা ও পোষ্ট অফিসে কর্মরত সিদ্দিকুর রহমান জানান, রাতে অপর স্বতন্ত্র প্রার্থী আক্কাস আলীর লোকজন স্বতন্ত্র প্রার্থী খোকনের লোকজনের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা ৮ টি মোটর সাইকেল ভাংচুর করে।
উল্লেখ্য, আগামীকাল শনিবার ৭ মে ৪র্থ ধাপে সারা দেশের ন্যায় পাবনার আটঘরিয়া উপজেলার ৫ ও সুজানগর উপজেলার ১০ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন