মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে আ. লীগের এক প্রার্থীকে প্রার্থীর হত্যার হুমকি, থানায় জিডি

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে ১০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল করিমকে একই দলের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে মনিরুল করিম তার নিজের ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। আজ শুক্রবার দুপুরে তার নিজ বাসভবন প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে তিনি এসব তথ্য জানান।
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে জানান, “পৌর নির্বাচনে ১০নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হওয়ায় তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি দেয়া হচ্ছে। গত বৃহস্পতিবার রাতে তিনি বাড়ী ফেরার পথে আওয়ামী লীগের ওয়ার্ড সাধারণ সম্পাদক ও একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রায়হানের নেতৃত্বে অস্ত্র হাতে নিয়ে সোহেল, ছগীর ও বেলালসহ ৪ জন তাকে হত্যার হুমকি দেন। পরে স্থানীয় লোকজনকে আসতে দেখে তারা অস্ত্র লুকিয়ে ফেলে। তারা আওয়ামী লীগের নাম বিক্রি করে মাদক ব্যবসার চক্র গড়ে তুলেছেন বলেও অভিযোগ করেন তিনি।
এ ব্যাপারে শুক্রবার সকালে তার নিজের ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে সদর থানায় সাধারণ ডায়েরী করেছেন বলে জানান আওয়ামী লীগের এ নেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন