শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় সন্ত্রাসীকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়ায় সন্ত্রাসী মুছা (২২) কে ক্ষিপ্ত জনগণ গণধোলাই শেষে পুলিশের কাছে সোপর্দ করেছে। বৃহস্পতিবার রাত ১ টার দিকে পৌর শহরে পান ব্যবসায়ী কালাচাঁদ পাল জগন্নাথ আখরা মন্দিরে অনুষ্ঠিত নামকৃর্ত্তন শুনে অটোরিকশা যোগে স্ত্রী ও তার মেয়েকে নিয়ে বাসায় ফিরছিল। এ সময় তাদের গাড়ির গতি রোধ করে ওই ব্যবসায়ীকে কুপিয়ে আহত করে। স্থানীয়রা এ খবর পেয়ে সন্ত্রাসী মুছাকে পাকড়াও করে গণধোলাই শেষে পুলিশের কাছে সোপর্দ করেছে। আহত ব্যবসায়ীকে ওই রাতে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত পান ব্যবসায়ি কালাচাঁদ পাল জানায়, আখরা মন্দিরে নামকৃর্ত্তন শুনে আমরা বাসায় যাচ্ছিলাম। এ সময় মুছাসহ আরো ৩ জন গাড়ির গতি রোধ করে আমার মেয়ের হাত ধরে টান দেয়। এর প্রতিবাদ করায় তার সাথে থাকা ছেনা দিয়ে কোপ দেয়। এর পর স্থানীয়রা এসে মুছাকে আটক করে। এ সময় তার সাথে থাকা ৩ জন পালিয়ে যায় বলে তিনি জানান।
এ বিষয়ে কলাপাড়া থানার এস আই নুরুল ইসলাম বাদল জানান, মুছাকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন