ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কারাবন্দি প্রার্থী ডা. শাহাদাতের পক্ষে মীর নাছিরের গণসংযোগ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে গতকাল (শনিবার) বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক সিটি মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দীন নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। কাপাসগোলা মোড়ে গণসংযোগপূর্ব এক পথ সভায় তিনি বলেন, এদেশের মাটি ও মানুষের প্রাণের প্রতীক ধানের শীষে ভোট দিয়ে ডা. শাহাদাত হোসেনকে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। 

মীর নাছির বলেন, ডা. শাহাদাত হোসেন তৃণমূল থেকে উঠে আসা বিএনপির একজন পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা। তার সমাজ সেবা, চিকিৎসা সেবা, নৈতিকতা রয়েছে। তাকে আসন্ন সংসদ নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করলে তিনি জীবন বাজি রেখে এলাকার সেবা করবেন।
চকবাজার ওয়ার্ড বিএনপির সভাপতি মঞ্জুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা শামসুল আলম। এ সময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, অধ্যাপক ডঃ নসরুল কদির, সুবক্তগীন সিদ্দিকী মক্কী, হারুন উজ্জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, নুর মোহাম্মদ, মঞ্জুর রহমান চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ।
এদিকে গণসংযোগ শেষে নেতাকর্মীদের চলে যাওয়ার সময় সমাপ্তি স্থল থেকে পুলিশ বিনা উস্কানীতে মহানগর বিএনপির সহ-সভাপতি ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর সুবক্তগীন সিদ্দিকী মক্কীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে মীর মোহাম্মদ নাছির উদ্দিন অবিলম্বে ডা. শাহাদাত হোসেন, সুবক্তগীন সিদ্দীকি মক্কীসহ সকল রাজনৈতিক নেতাকর্মীর মুক্তি দাবী করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন