শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে আ.লীগের কার্যালয়ে ভাঙচুর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৬:১৬ পিএম

নোয়াখালী সেনবাগ ও বেগমগঞ্জ উপজেলার পৃথকস্থানে আওয়ামীলীগের কার্যালয়, গেইট ও নৌকার তোড়নে ভাঙচুর করেছে দূর্বৃত্তরা। ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আ’লীগের নেতাকর্মীরা।
সোমবার বিকেল ৫টায় সেনবাগ বাজারে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার গভীর রাতে সেনবাগ উপজেলার ডুমরুয়া ইউনিয়নের মতইন এলাকায় আ’লীগের কার্যালয়ে হামলা চালিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা’র ছবি, চেয়ার ও টেবিল ভাঙচুর করে দূর্বৃত্তরা।
এদিকে, রাতে বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ধীতপুর শতদল ক্লাব এলাকায় আ’লীগের নির্বাচনী প্রচারণায় একটি গেইট ও তোরন দেয় স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ। রবিবার গভীর রাতের কোন একসময় দূর্বৃত্তরা তাতে ভাঙচুর ও আগুন দেয়।
ডুমরুয়া ইউনিয়ন আ’লীগে সাধারণ সম্পাদক বাকের আহমেদ অভিযোগ করে বলেন, রাতে আঁধারে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা মতইন গ্রামের আমাদের দলীয় কার্যালয়ে ভাঙচুর করেছে। এ ঘটনার প্রতিবাদে সেনবাগ বাজারে একটি বিক্ষোভ মিছিল করেন তারা।
ডুমরুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম ভূঁইয়া অভিযোগ অস্বীকার করে জানান, আ’লীগ পরিকল্পিতভাবে নিজেরা এই ঘটনা ঘটিয়ে আমাদের দলের নেতাকর্মীদের ফাসানোর চেষ্টা করছে। এই ঘটনার সাথে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা জড়িত নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন