ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ব্যালট বিপ্লবের মাধ্যমে দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের রুখতে হবে -সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:১১ এএম


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য ঢাকা-৪ সংসদীয় আসনে হাতপাখার প্রার্থী প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, বাংলাদেশের মানুষ প্রতিষ্ঠিত দু'টি কায়েমী স্বার্থবাদী বলয় থেকে মুক্তি চায়। স্বাধীনতা পরবর্তী ৪৮ বছরে বারবার ক্ষমতার পরিবর্তন হলেও এখনো এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়নি। তিনি বলেন, লাখো শহীদের রক্তের ঋণ শোধ করতে হলে শুধু নেতার পরিবর্তন নয়, নীতির পরিবর্তনের লক্ষ্যে আগামী নির্বাচনে শান্তির প্রতীক হাতপাখাকে বিজয়ী করতে হবে।
গতকাল নিজ আসন ঢাকা-৪ এ হাতপাখার গণসংযোগে মাওলানা মাদানী এসব কথা বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশের মাটি প্রকৃতি মানুষ ও পরিবেশ সবকিছুই সম্ভাবনাময়। এ সম্ভাবনাকে কাজে লাগিয়ে ৪৭ বছরে দেশকে উন্নত ও কল্যাণ রাষ্ট্রে রূপায়িত করা সম্ভব ছিল, কিন্তু ইতোপ‚র্বে যারা দেশকে শাসন করেছে তারা দেশকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও দুঃশাসনের স্বগরাজ্যে পরিণত করেছে। তাই এবারের নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের রুখতে হবে।
মাওলানা মাদানী বলেন, ইতোমধ্যে হাতপাখা মার্কা দেশের নিপীড়িত ও বঞ্চিত জনগোষ্ঠীর আস্থা রাখতে শুরু করেছে। ইসলামী আন্দোলন তাদের এই আস্থার প্রতি সম্মান রেখেই কাজ করে যাচ্ছে।
পীর সাহেব চরমোনাই এর আজকের পথসভা কর্মসূচী
ঢাকা-১৮ আসনের আজমপুরে সকাল ১১ টায়। ঢাকা-১১ আসনে বাড্ডা লুতফন টাওয়ারের সামনে দুপুর ২.৩০ মিনিটে। ঢাকা-১২ আসনে কাওরান বাজারে বেলা ৩ টায়। ঢাকা-৭ আসনে আজিমপুর ছাপরা মসজিদ মাঠে বিকাল ৪.৩০ মিনিটে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন