শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে চার ভুয়া সাংবাদিক আটক

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ৬:১৩ পিএম

সাভারে চার ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ । বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়েরের পর আদালতে হস্তান্তর করা হয় ।
আটককৃতরা হচ্ছে, মফিজুর রহমান সোহেল, মবিনুর রহমান, নাজমুল হাসান ও আতিক ।
পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, মঙ্গলবার বিকেলে সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লায় সাইফুল ইসলামের বাড়িতে গিয়ে তার পরিবারের কাছে সিএনএন বাংলা টিভির পরিচয়দানকারী ৬/৭  জনের একদল ভুয়া সাংবাদিক ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন । তারা টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে সাইফুলের বোন ও মাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে । এসময় ভুয়া সাংবাদিকরা ভুক্তভোগীর বোনকে ধর্ষনের চেষ্টা করে । পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে ।
এদিকে এ ঘটনার পর স্থানীয় সংবাদকর্মী থানায় আটককৃতদের ছবি তুলতে গেলে থানার ভেতরে থাকা হাবিবুর রহমান ভুইয়া নামের সিএনএন বাংলা টিভির পরিচয়দানকারী সংবাদকর্মীদের বাঁধা দেওয়ার চেষ্টা করে । সে ভুয়া চার সাংবাদিকদের ছাড়িয়ে নেওয়ার জন্য এসেছিলেন বলে জানা গেছে । এক পর্যায়ে উপস্থিত জনতা তাকে লাঞ্ছিত করে থানা থেকে বের করে দেয় ।
বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল বলেন, আটককৃত চার জনকে প্রধান আসামী করে আরো তিন জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়র করা হয়েছে বলেও তিনি জানান ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন