ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সড়ক দূর্ঘটনায় দুরপাল্লার বাস উল্টে হেলপারসহ নিহত ৩, আহত ২০

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ৩:২৯ পিএম

মংলা-খুলনা মহাসড়কের সোনাতুনিয়া এলাকায় বুধবার (২০ ডিসেম্বর) দিনগত রাত ৩টার দিকে দুরপাল্লার যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে হেলপারসহ ৩ জন নিহত হয়েছেন। এসময় ওই বাসের আরও ২০ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত তিনটার দিকে খুলনা-মংলা মহাসড়কের রামপাল উপজেলার সোনাতুনিয়া এলাকায় এদুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন বাগেরহাটের রামপাল উপজেলা পেড়িখাল গ্রমের আবু তাহেরের ছেলে ফেরদাউস, মংলা পৌরসভার মাদরাসা সড়কের সরোয়ার হোসেনের ছেলে মো. কামরুল ও ফেরদাউস।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. মাসুদ সরদার জানান, ‘খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের ২টি, খুলনা ২টি ও মংলার ৬টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বাসের ভিতর আটকে পড়া আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। প্রায় সাড়ে ৪ ঘণ্টা চেষ্টা করে রাস্তার ওপর থেকে দুর্ঘটনা কবলিত বাসটি সরানো হয়েছে।’এসময় যান চলাচল বন্ধ ছিল।


কাটাখালী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় রায় ঘটনাস্থল থেকে জানান, ‘ঢাকা থেকে ছেড়ে আসা আরাফাত পরিবহনের একটি বাস রামপালের সোনাতুনিয়া এলাকায় মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। ঘটনাস্থলেই দুইজন ও হাসপাতালে নেওয়ার পথে একজন নিহত হন। এছাড়া আরও ২০ জন আহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন